3.5 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

কাকে বেঈমান বললেন শিল্পী মমতাজ!

কাকে বেঈমান বললেন শিল্পী মমতাজ!
ছবি : সংগৃহীত

সম্প্রতি নিজের নিজের ফেসবুক অ্যাকাউন্টে একের পর এক রহস্যময় পোস্ট দিচ্ছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম। সম্প্রতি কণ্ঠশিল্পী আসিফ আকবরের ছেলের বিয়ের দাওয়াত না পেয়ে একটি ‘মজাদার’ পোস্ট করেছেন, যা নিয়ে সামাজিক মাধ্যমে বেশ আলোচনা ও সমালোচনার জন্ম দিয়েছে। তার রেশ কাটতে না কাটতেই সোমবার (১৭ অক্টোবর) মানিকগঞ্জ-২ আসনের এ সংসদ সদস্য ফেসবুকে লিখেছেন, সাপ পালছিলাম দুধ দিয়া।

তার সেই পোস্টের নিচে অনেকে প্রশ্ন করেছেন, কে সেই সাপ? কেউ কেউ তাকে বিশ্বাসঘাতক থেকে কৌশলি হতে এবং সতর্ক থাকতে পরামর্শ দেন। অনেকে আবার পোস্টটি নিয়ে মজা করেন। কেউ লেখেন, দুধের সঙ্গে কলা দিয়েছিলেন কিনা। কণ্ঠশিল্পী আঁখি আলমগীর লেখেন, দিন শেষে যে পালে তার দোষ। সেই পোস্ট নিয়ে আলোচনার মধ্যেই আবারও সোমবার রাতে একটি পোস্ট দিয়েছেন শিল্পী মমতাজ।

- Advertisement -

এই পোস্টে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, বেইমানদের মুখে ঝাড়ুর বাড়ি।’

কাকে বা কাদেরকে ‘বেইমান’ বললেন, সে বিষয়ে স্পষ্ট করেননি তার পোস্টে। তবে সেই রহস্য না হোক বা না হোক, মমতাজের শুভাকাঙ্ক্ষিরাও মন্তব্যে আলহামদুলিল্লাহ লিখছেন।

অনেকের মতে কণ্ঠশিল্পী মমতাজ বেগম সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ সরব। প্রায়ই ফেসবুকে ব্যক্তিগত অভিজ্ঞতা, অনুভূতি এসব নিয়ে নানা রকম পোস্ট করেন তিনি।একইদিন রাতে এমন আরও একটি পোস্ট দিয়েছেন এ গায়িকা।

এর আগে, আসিফ আকবরের বড় ছেলে রণ’র বিয়েতে নিমন্ত্রণ না পেয়ে মমতাজ ফেসবুকে লেখেন, ‘হায়রে রাজনীতি! আজকে যদি এমপি না হতাম, তাহলে একটা বিয়ের দাওয়াত খেতে পারতাম।’ সেই সঙ্গে কান্নার ইমোজিও জুড়িয়ে দেন এই গায়িকা।

মমতাজের সেই পোস্টের কমেন্টে আসিফ লেখেন, ‘প্রিয় মম (মমতাজ এমপি), তুমি আমি সেরা পারিবারিক বন্ধু। এখানে কোনদিনই রাজনীতি প্রবেশের সুযোগ নেই। মাত্র চারদিন সময় পেয়েছি ছেলের বিয়ের জন্য। সবকিছুই হুট করে হয়ে গেছে। তোমাকে কন্টাক্ট করার মত সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নাই। তবে তোমাকে মন থেকে ফিল করেছি। আমি তোমার সবসময়ের বন্ধু। একদিন সময় দাও বাচ্চাদেরসহ। আমরা বাসায় তোমার সারাজীবন দাওয়াত।’

- Advertisement -

Related Articles

Latest Articles