6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

এবার সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন আরও এক অভিনেত্রী

এবার সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন আরও এক অভিনেত্রী

সিনেমার কাজ নিয়ে আলোচনা করবেন বলে বাড়িতে ডেকে অভিনেত্রীদের গায়ে হাত দিয়ে অশ্লীল ইঙ্গিত করতেন বলিউড পরিচালক সাজিদ খান। একবার নয়, বারবার। সেই ধারাবাহিকতায় অভিনেত্রী শার্লিন চোপড়ার পর নতুন অভিযোগ ভোজপুরী অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়ের। সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুললেন তিনিও।

- Advertisement -

রানির বক্তব্য‌, সাজিদ জানতে চাইতেন, তার স্তনের মাপ কত? পুরুষসঙ্গীর সঙ্গে কতবার যৌন সংসর্গে লিপ্ত হন তিনি? রানির দাবি, ফাঁকা ঘরে দরজা বন্ধ করে তাকে জিজ্ঞেস করেছিলেন সাজিদ। তার গায়ে হাত দেওয়ারও চেষ্টা করেছিলেন। সেই তথ্য চেপে গিয়েছিলেন অভিনেত্রী। ঘৃণায়, হতাশায়।

কিন্তু বিগ বস ১৬-তে সাজিদকে বরখাস্ত করার দাবিতে যখন শামিল বহু তারকা, ‘মি টু’ আন্দোলনে স্বর মেলালেন রানিও। সেই বিস্ফোরক তথ্য সামনে আনলেন এবার। জানালেন, ‘হিম্মতওয়ালা’ ছবির শুটিংয়ের আগে রানির সঙ্গে ফোনে কথা হচ্ছিল পরিচালক সাজিদের। কাজ করতে রাজি হয়েছিলেন ভোজপুরী নায়িকা।

এরপরই তাকে বাড়িতে আসতে বলেন পরিচালক। সেই বিভীষিকাময় স্মৃতি এখনো কাটিয়ে উঠতে পারেননি রানি। কী হয়েছিল সে দিন?

রানির দাবি, জুহুতে সাজিদের বাড়িতে গিয়ে সেদিন ভয় পেয়ে গিয়েছিলেন তিনি। কেউ কোথাও নেই। তিনি একাই নিমন্ত্রিত। ছবিতে ‘ধোঁকা ধোঁকা’ আইটেম গানের জন্য তাকে মনোনীত করার কথা বলেছিলেন সাজিদ। তা নিয়েই কথাবার্তা এগোনোর আশায় রানি বসেন। লম্বা ঝুলের স্কার্ট পরেছিলেন তিনি।

রানির আরও দাবি, তাকে সাজিদ বলেন স্কার্ট সরিয়ে পা দেখাতে। রানি ভাবেন, গানের জন্যই ভাবনাচিন্তা চলছে, তাই যা বলেছেন সাজিদ, তা-ই করেন। তারপরই পরিস্থিতি অন্যদিকে মোড় নেয় বলে অভিযোগ রানির। শেষমেশ সাজিদের বাড়ি থেকে পালিয়ে বাঁচেন।

- Advertisement -

Related Articles

Latest Articles