3 C
Toronto
শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

অভিনেত্রী বৈশালীর সুইসাইড নোটে পাওয়া গেল চাঞ্চল্যকর তথ্য

অভিনেত্রী বৈশালীর সুইসাইড নোটে পাওয়া গেল চাঞ্চল্যকর তথ্য

ভারতের হিন্দি টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী বৈশালী ঠাক্করের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে। সাবেক প্রেমিক তাকে হেনস্থা করতেন! এমন তথ্যই উঠে এসেছে বৈশালীর সুইসাইড নোটে। তবে প্রাক্তন প্রেমিকের নাম প্রকাশ করা হয়নি।

- Advertisement -

রবিবার গুজরাটের ইন্দোরে নিজের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বৈশালীর মরদেহ। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের। ঘর থেকে পাওয়া গেছে সুইসাইড নোট। সেই সুইসাইড নোট থেকেই চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছে পুলিশ।

জানা গেছে, বেশ কয়েক দিন ধরেই উদ্বেগে দিন কাটাচ্ছিলেন বৈশালী। গত বছরের এপ্রিল মাসে বাগ্‌‌দানের খবর প্রকাশ্যে এনেছিলেন তিনি। ইনস্টাগ্রামে এ নিয়ে একটি ভিডিও-ও প্রকাশ করেছিলেন। হবু স্বামী হিসাবে চিকিৎসক অভিনন্দন সিংহের কথা জানিয়েছিলেন তিনি। বাগ্‌দান পর্ব কাছের মানুষদের নিয়েই সেরেছিলেন।

অভিনন্দন পেশায় দন্ত চিকিৎসক। থাকতেন কেনিয়ায়। তবে সেই অনুষ্ঠানের এক মাস পরেই তার সঙ্গে অভিনন্দনের সম্পর্কে চিড় ধরে। বৈশালী নিজেই জানান যে, অভিনন্দনকে তিনি বিয়ে করছেন না। অথচ, গত বছরের জুন মাসে তাদের বিয়ের কথা ছিল। যে ভিডিওটি আগে তিনি পোস্ট করেছিলেন, সেটিও সরিয়ে দেন

তাহলে কি বিয়ে ভেঙে যাওয়ার জেরেই মানসিক অবসাদে ভুগছিলেন বৈশালী? বিচ্ছেদের পর থেকেই কি ভেঙে পড়েছিলেন? তারই মর্মান্তিক পরিণতি ঘটল রবিবার? সুইসাইড নোট খতিয়ে দেখে এসব প্রশ্নেরই উত্তর খুঁজছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, গত বছর থেকে ইন্দোরের বাড়িতেই থাকছিলেন বৈশালী। এই ঘটনায় সেখানকার তেজাজি নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

অত্যন্ত পরিচিত মুখ বৈশালীর প্রয়াণে শোকস্তব্ধ টেলিদুনিয়া। ‘সসুরাল সিমর কা’র অঞ্জলি ভরদ্বাদের চরিত্রে বৈশালীর জনপ্রিয়তা তুঙ্গে ছিল। ‘ইয়ে রিশতা কয়া কহেলতা হ্যায়’-এর হাত ধরে ছোটপর্দায় পা রেখেছিলেন বৈশালী। শেষ বার ‘রক্ষাবন্ধন’ টিভি শো-তে দেখা গিয়েছিল তাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles