4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

পরনে বিকিনি টপ, ‘ন্যুড মেকআপে’ যেন আগুন হাঁটল র‍্যাম্পে

পরনে বিকিনি টপ, 'ন্যুড মেকআপে' যেন আগুন হাঁটল র‍্যাম্পে

মালাইকা অরোরা খান

তার লাবণ্যে বয়সের গণিত কবেই হার মেনেছে। যত দিন যাচ্ছে, তত মোহময়ী হয়ে উঠছেন মালাইকা অরোরা খান। তাকে নিয়ে সব সময়ই জোর আলোচনা সোশাল মিডিয়ায়। বিশেষত, তার ফ্যাশন বরাবরই নজর কাড়ে। সম্প্রতি মুম্বাইয়ে একটি ফ্যাশন শোয়ে গিয়েও একই রকম দ্যুতি ছড়ালেন মালাইকা।

পরনে বেগুনি রঙের বিকিনি টপ। তার সঙ্গে রয়েছে ‘স্ট্রেট স্কার্ট’। দুই হাতে জড়ানো শ্রাগ। এই লুকেই দেখা গেল মালাইকাকে। ওই ফ্যাশন শোয়ে র‌্যাম্পে হেঁটে তাক লাগিয়ে দিলেন মালাইকা। তার চোখেমুখে দেখা গেল অপার আত্মবিশ্বাস। ‘ন্যুড মেকআপে’ আর খোলা চুলে মালাইকাকে দেখে বোঝার উপায় নেই, তিনি পঞ্চাশ ছুঁইছুঁই। চলতি মাসের ২৩ তারিখই ৪৯ বছরে পা দেবেন মালাইকা।

- Advertisement -

অবশ্য নিন্দুকরা তার বয়স নিয়ে টিপ্পনি কাটতে ছাড়েননি। আবার অনেকেই তাকে দেখে মোহিত হয়েছেন।

দীর্ঘদিন ধরেই বলিউডে কাজ করছেন মালাইকা। তবে নায়িকা হিসাবে সেভাবে তাকে পাওয়া যায়নি। কয়েকটি ছবিতে আইটেম নাচ করেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন এই তারকা। তার যোগাভ্যাস ও শরীরচর্চা নিয়ে জোর আলোচনা সোশাল মিডিয়ায়। মাঝেমধ্যেই যোগাসনের বিভিন্ন ভিডিও ও ছবিও ভক্তদের সাথে শেয়ার করেন অভিনেত্রী।

বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার প্রেমও বেশ আলোচনার বিষয়। প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। আর সে সব ছবি ভাইরাল হয় সোশাল মিডিয়ায়।

- Advertisement -

Related Articles

Latest Articles