3.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

বিয়ে ভেঙে দেয়া অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

বিয়ে ভেঙে দেয়া অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু
অভিনেত্রী বৈশালী টক্কর

ভারতীয় ছোটপর্দার অভিনেত্রী বৈশালী টক্কর মারা গেছেন। নিজবাড়ি থেকেই এই অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। তার মরদেহের পাশ থেকে একটি সুইসাইড নোটও পাওয়া গেছে। খবর ইন্ডিয়া টুডে ও জি নিউজের।

পুলিশের ধারণা, আত্মহত্যা করেছেন বৈশালী টক্কর। ইন্দোরের তেজাজি নগর থানার পুলিশ অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তবে বৈশালী আত্মহত্যা করেছেন, তা বিশ্বাস করতে পারছেন না অভিনেত্রীর পরিবার, বন্ধু ও সহকর্মীরা।

- Advertisement -

জানা গেছে, তার বাগদান হয়েছিল। তবে পরে সে বিয়ে ভেঙে দেন তিনি। তার পরই কি অবসাদে এই আত্মহনন না কি, মৃত্যুর নেপথ্যে রয়েছে অন্য কোনো কারণ তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

বৈশালীর বয়স হয়েছিল ৩০ বছর। গত বছরই বৈশালীর বিয়ে ঠিক হয়ে ভেঙে যায়। শেষ মুহূর্তে বিয়ে বাতিল হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানান তিনি। বাগদানের যে ভিডিও তিনি পোস্ট করেছিলেন, তা-ও মুছে দেন।

কেনিয়ার এক চিকিৎসকের সঙ্গে বৈশালীর বিয়ে ঠিক হয়েছিল। তার নাম অভিনন্দন সিংহ। গত বছর এপ্রিল মাসে তাদের বাগদান হয়। জুন মাসে তাদের বিয়ের দিনও স্থির হয়েছিল। তবে একমাস পরেই বৈশালী বিয়ে ভাঙার খবর জানিয়ে দেন। কেন তাদের সম্পর্ক ভেঙে গেল, জানা যায়নি।

যে বাড়ি থেকে রবিবার বৈশালীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে, ইন্দোরের সেই বাড়িতে গত বছর থেকেই থাকতে শুরু করেছিলেন তিনি। তার মৃতদেহের পাশ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ইন্দোরের তেজাজি নগর থানায় এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, প্রেমঘটিত কারণে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বৈশালী। প্রেমিকের প্রতারণা হয়তো তাকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। তবে সবটাই তদন্তসাপেক্ষ।

- Advertisement -

Related Articles

Latest Articles