3.4 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

পরীর স্বামী-সংসার নিয়ে ভাঙ্গনের গুঞ্জন!

পরীর স্বামী-সংসার নিয়ে ভাঙ্গনের গুঞ্জন!

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা পরীমণি। পর্দায় কিংবা পর্দার বাহিরে, আলোচনায় থাকবেনই তিনি। মাস খানেক আগেই পুত্র সন্তানের মা হয়েছে পরী। এরপর থেকে স্বামী-সংসার নিয়েই ব্যস্ত সময় কাটছিলো তার।

- Advertisement -

তবে হঠাৎ করেই এই নায়িকার সংসারজীবনকে ঘিরে বেশ কিছু প্রশ্ন ও গুঞ্জনের সৃষ্টি হয়েছে। যার কারণ অবশ্য পরী নিজেই। গত বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করেই ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন পরীমণি। যেখানে তিনি লিখেছেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনও নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখিনাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’

কিন্তু হঠাৎ কেনো এই পোস্ট? তার উত্তর খুঁজতে গিয়ে দেখা মিললো সাম্প্রতিক সময়ের একটি দৃশ্যর। গত মঙ্গলবার (১১ অক্টোবর) ছিল ‘দামাল’ সিনেমার সংবাদ সম্মেলন। যে মঞ্চে হাজির ছিলেন ছবির দুই নায়ক সিয়াম আহমেদ, শরিফুল রাজ ও নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। অনেকেই বলছেন, মূলত এই মঞ্চটিকে ঘিরেই পরীমণি এমন বিস্ফোরক প্রতিক্রিয়া দিলেন। কারণ, এদিন মঞ্চে অনেকটা সময় মিমের হাত ধরে দাঁড়িয়ে ছিলেন পরীপতি রাজ। সিয়ামের হাত ছিলো বরাবরই ফাঁকা!

পরীর স্বামী-সংসার নিয়ে ভাঙ্গনের গুঞ্জন!

বিষয়টি যে মোটেও ভালোভাবে নেননি পরী সেটাই বোঝা গেছে তার এই ফেসবুক পোস্টে। যদিও বিষয়টি বিস্তারিত কিছু বলেননি তিনি। তবে ভক্তরা তুলেছেন নানা প্রশ্ন। কেউ বলছেন, নায়ক সিয়ামের চারিত্রিক বৈশিষ্ট্য তুলে ধরে খোঁচা দিলেন স্বামী রাজকে? তাহলে কী নিজের স্বামীকে অন্য নায়িকার সাথে ঘনিষ্ঠভাবে মিশতে দিতে চান না পরী?

এসকল প্রশ্নের মাঝেই শুক্রবার রাতে আরও একটি রহস্যময় পোস্ট দিয়েছেন পরী। যেখানে এবার তিনি লিখেছেন, যেই ব্যাটা লোকের নিজের বৌ এর উপরে চ্যাচানোর জন্যে মদ গিলা লাগে,,সে ব্যাটা লোক ই বটে।

পরী এবারের পোস্ট নিয়েও খোলাসা করে কিছু বলেননি। কিন্তু ইঙ্গিতপূর্ন এই পোস্টগুলো হঠাৎই কেন দিচ্ছেন তিনি? এমন প্রশ্নেরই উত্তরের খোঁজে ভক্তদের মাঝে চলছে নানা গুঞ্জন।

কারণ সমালোচকরা আরও একটি পুরনো ঘটনা জোড়া লাগাচ্ছেন পরীর প্রতিক্রিয়ার সঙ্গে। ৮ অক্টোবর মধ্যরাতে বিদ্যা সিনহা মিম একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লেখেন, ‘অহংকার পতনের মূল। জাস্ট ওয়েট এন্ড সি।’ পোস্টটি দিয়েছেন ‘দামাল’ ছবির আরেকটি প্রচারণা শেষে। পরীমণির পোস্টের পর, অনেকেই বলছেন মিমের সেই পোস্ট ছিলো পরীকে ঘিরেই! যদিও এ বিষয়ে আর কোনও মন্তব্য করেননি মিম।

সূত্র : বিডিমর্নিং

- Advertisement -

Related Articles

Latest Articles