4.1 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

বিয়ের ৪ মাস পর যমজ সন্তানের জন্ম, এর তদন্ত প্রশ্নে যা বললেন নয়নতারার স্বামী

বিয়ের ৪ মাস পর যমজ সন্তানের জন্ম, এর তদন্ত প্রশ্নে যা বললেন নয়নতারার স্বামী
ফাইল ছবি

বিয়ের চার মাস পর যমজ সন্তানের মা হয়েছেন অভিনেত্রী নয়নতারা। গত ৯ অক্টোবর নিজের ইনস্টাগ্রামে দুই পুত্রসন্তানের ছবি পোস্ট করে এই ঘোষণা দেন নয়নতারার স্বামী বিগনেশ শিবান। তারপর বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যায়। প্রশ্ন উঠে, বিয়ের চার মাস পর কীভাবে সন্তানের জন্ম দিলেন এই দম্পতি? বিষয়টি নিয়ে তদন্ত করবে বলে জানিয়েছেন তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রমানিয়ান।

শোনা যাচ্ছে, ভারতীয় সংবিধানের নিয়ম মেনে আদতেও সারোগেসি হয়েছে কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছে তামিলনাড়ু সরকার। এ ব্যাপারে অবশেষে মুখ খুলেছেন ভিগনেশ। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আপনারা সব জানতে পারবেন সঠিক সময়ে। একটু ধৈর্য ধরুন সকলে।’

- Advertisement -

এর আগে, চেন্নাইয়ে সংবাদিকদের মুখোমুখি হওয়া তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রমানিয়ানকে প্রশ্ন রাখা হয়, চার মাসে আগে যে দম্পতি বিয়ে করেছেন, তারাও কি সারোগেসির মাধ্যমে সন্তানসুখ লাভ করতে পারবেন? জবাবে মন্ত্রী স্পষ্ট জানান, ডিরেক্টরেট অব মেডিকেল সার্ভিসের পক্ষ থেকে এ নিয়ে তদন্ত হবে এবং ব্যাখ্যা চাওয়া হবে।
উল্লেখ্য, ভারতের দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। তারপর ৭ বছর প্রেম করেন। চলতি বছরের ৯ জুন আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন এই দম্পতি। এর ঠিক তার চার মাসের মাথায় গত ১০ অক্টোবর যমজ পুত্রসন্তানের মা হয়েছেন নয়নতারা।

- Advertisement -

Related Articles

Latest Articles