3.5 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

আল্লাহর উপর ভরসা রেখে যা বললেন প্রভা

আল্লাহর উপর ভরসা রেখে যা বললেন প্রভা
সাদিয়া জাহান প্রভা।

কাজের ফাঁকে সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় এখন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। প্রতিনিয়ত সামজিক যোগাযোগমাধ্যমে ছবি, ভিডিও ও নানা ধরণের কথা লিখে পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। ডুবিয়ে রাখেন তার ভালোবাসার নিপুণ অভিনয়ে।

সম্প্রতি এমনই একটি পোস্ট নজরে পড়ে ভক্তদের। নতুন একটি ছবি পোস্ট করে ক্যাপশনে ইংরেজিতে লেখা পোস্ট করেছেন।

- Advertisement -

যার বাংলা অর্থে প্রভা লিখেছেন, “তোমার যন্ত্রণা তোমার জন্যই কষ্টদায়ক। কিন্তু এটি অন্যদের কাছে স্বাভাবিক সমস্যা হতে পারে। মানুষভেদে তাদের গল্পও ভিন্ন। সব গল্প এক নয়। সব মানুষের ব্যথা সহ্য করার স্তর এক হয় না। যেসব বিষয়গুলো তোমাকে আঘাত করছে, তা অন্যদের কাছে শিথিল বিষয়।”

তিনি আরও লেখেন, “একমাত্র আল্লাহই তোমার প্রকৃত কষ্ট বোঝেন। একমাত্র আল্লাহ জানেন তোমার প্রকৃত পীড়া। সুতরাং তোমার দুঃখ ও কষ্টদায়ক অনুভূতি অন্যদের সঙ্গে ভাগ করবে না; শুধু প্রার্থণার দোয়ারে আল্লাহর সঙ্গে ভাগ করো। নিজেকে মূল্যায়ন করো, দুর্বল ভাববে না, শক্তি দেখাও। মানুষ কেবল তোমাকে পরামর্শ দিতে পারে, কিন্তু তারা সমস্যার সমাধান করতে পারে না। সব সমস্যার সমাধান একমাত্র আল্লাহ।”

প্রসঙ্গত, সাদিয়া জাহান প্রভার জীবনেও নানা রকমের ধকল গেছে। মডেলিং ও অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও মাঝপথে তাকে থামতে হয়েছিল। এরপর নিজের মানসিকতা ধীরে ধীরে পাল্টে নতুনভাবে নিজেকে গড়ে তোলেন। এখন তিনি নিয়মিত অভিনয় করছেন নাটকপাড়ায়।

- Advertisement -

Related Articles

Latest Articles