5.6 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

সালমান খানকে তুলোধনা করে যা লিখলেন গায়িকা সোনা মহাপাত্র

সালমান খানকে তুলোধনা করে যা লিখলেন গায়িকা সোনা মহাপাত্র

সাজিদ খান বিতর্কে এবার গায়িকা সোনা মহাপাত্রের নিশানায় এলেন সালমান খান। একদম শুরু থেকেই বিগ বসের বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন তিনি। এবার সোনা মহাপাত্রের অভিযোগ বলিউডের দাবাং খান চেষ্টা করছেন সাজিদের ইমেজ ‘সাদা’ করার।

- Advertisement -

বুধবার এ নিয়ে একটা টুইটও করেন সোনা। যেখানে তিনি ট্যাগ করেন সালমান আর তার ব্যান্ড বিং হিউমানকে। তাতে লেখেন, “নিজের বিষাক্ত পুরুষত্ব যুগ যুগ ধরে সাদা করে আসছিল বিং হিউমান দিয়ে। আর এবার নিজের ব্রো সাজিদ খানের ইমেজ সাদা করতে চাইছে। (ও হ্যাঁ এই যে ফুড ট্র্যাক, ঘরি, সার্জারি ফ্রি-তে দেয় ওগুলোও সব ভালো সাজার চেষ্টা।)”

অবশ্য এই প্রথম নয় যে সোনা মহাপাত্র সালমান খানের বিগ বসে যাওয়ার সমালোচনা করলেন। এর আগে তিনি টুইট করেছিলেন, “এটা সাজিদ খান, এখন একটা রিয়ালিটি শো-তে। তারপর অনু মালিক রয়েছেন যিনি মিউজিক রিয়ালিটি শো-এর বিচারক, তাও আবার ছোটদের! কৈলাশ খের? টিভির সেলিব্রিটি বিচারক। এদের প্রত্যেকের বিরুদ্ধে বহু নারী মিটু অভিযোগ এনেছেন।”

ভারতের মি টু মুভমেন্টের সময় একাধিক নারী অভিযোগ করেছেন সাজিদের বিরুদ্ধে। যার ফলে হাউজফুল ৪ থেকেও তাকে বের করে দেওয়া হয়েছিল। ১ বছরের জন্য তাকে সাসপেন্ডও করেছিল Indian Film and Television Directors’ Association (IFTDA)। যদিও গত চার বছর ধরে লোকসম্মুখে আসেননি তিনি।

সালমান বিগ বসে এন্ট্রি নিতে চলা সাজিদ সম্পর্কে প্রথম রাতেই জানিয়েছিলেন, ব্যক্তিগত চেনা-পরিচিতির কারণে সাজিদের প্রতি কখনওই পক্ষপাতিত্ব করবেন না তিনি। অন্যদিকে, সাজিদ মি টু নিয়ে মুখ না খুললেও জানিয়েছিলেন, “ঔদ্ধত্য’-এর জেরেই নাকি তার পতন ঘটেছে।”

হাউসফুল ৪ থেকে তাকে বের করে দেওয়া প্রসঙ্গে সালমানকে তিনি বলেন, “আগের রাত পর্যন্ত আমি ওই ছবিটা নিয়ে কাজ করছিলাম। সকালে আমি আর ওই প্রোজেক্টে নেই! ওই ছবির পিছনে আমার যে মেহনত সেটার কোনও ক্রেডিট আমাকে দেওয়া হয়নি।”

- Advertisement -

Related Articles

Latest Articles