4.6 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

অর্জুনের বহু দিনের শখ পূরণ করলেন মালাইকা

অর্জুনের বহু দিনের শখ পূরণ করলেন মালাইকা
প্রেমিকাকে নিয়ে ফুটবল ম্যাচ দেখতে যাবেন, বহু দিনের ইচ্ছে ছিল বলিউড অভিনেতা অর্জুন কাপুরের

প্রেমিকাকে নিয়ে ফুটবল ম্যাচ দেখতে যাবেন, বহু দিনের ইচ্ছে ছিল বলিউড অভিনেতা অর্জুন কাপুরের। সেই শখ পূরণ হল বৃহস্পতিবার। এদিন চেলসির খেলা দেখতে গ্যালারিতে পাশাপাশি মালাইকা অরোরা আর অর্জুন। প্রেমঘন মুহূর্ত ভাগ করে নিলেন নায়ক। আর তাদের সেই মুহূর্তের একগুচ্ছ ছবি ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায়।

খেলার ভিডিও করেছেন অর্জুন গ্যালারিতে বসে। ফুটবল ম্যাচ দেখছেন, আবার মুখে রোদ পড়ে ঝলমলে প্রেমিকার দিকেও ফিরে ফিরে চেয়েছেন। চুম্বন এঁকে দিয়েছেন মালাইকার মাথায়। সে ছবিও ক্যামেরায় ধরা দিল। একসঙ্গে সেলফি তুলেছেন এই জুটি। শেষ ছবিতে উচ্ছ্বসিত অর্জুন, হাতে ছিল টিকিট।

- Advertisement -

ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে অর্জুন লিখেছেন, “বহু দিনের শখ পূরণ হল। চেলসি এফসি’র সকলকে ধন্যবাদ, ওঁকে নিয়ে খেলা দেখার সুযোগ করে দেওয়ার জন্য। আমরা ৩-০ গোলে জিতেছি। সেই আনন্দে লাফানোর সময় পাশে কাউকে পেয়েছি, এ-ই পরম সৌভাগ্য!”
এরপর অর্জুনের ইঙ্গিত, “পাশে কে আছে দেখার জন্য পর পর ছবি দেখুন।” আর অবশ্যই, পাশে ছিলেন প্রেমিকা মালাইকা। সব ছবিতেই তাই অর্জুনের মুখের হাসিতে হাজার ভোল্টের আলো।

মালাইকা আর অর্জুন ২০১৯ সাল থেকে সম্পর্কে আছেন। যদিও আনুষ্ঠানিকভাবে সম্পর্ককে সিলমোহর দেননি এখনও। একসঙ্গে বহু জায়গায় যান, জীবন উপভোগ করেন দু’টিতে। তবে সব সময় এক সঙ্গে থাকেন এমনও নয়। কর্মজীবনের ব্যস্ততার মাঝে ঝরঝরে বন্ধুত্ব ধরে রেখেছেন তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles