4.6 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

দাওয়াত না পেয়ে মমতাজের স্ট্যাটাস, যা বললেন আসিফ

দাওয়াত না পেয়ে মমতাজের স্ট্যাটাস, যা বললেন আসিফ
মমতাজ ও আসিফ আকবর

‘হায়রে রাজনীতি! আজকে যদি এমপি না হতাম, তাহলে একটা বিয়ের দাওয়াত খেতে পারতাম।’ এভাবেই আক্ষেপ প্রকাশ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পপ সম্রাজ্ঞী ও সংসদ সদস্য মমতাজ বেগম। তার সেই স্ট্যাটাস বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের ছেলের বিয়েকে কেন্দ্র করে, সেটি বুঝতে নেটিজেনদের বাকি নেই। বিষয়টি আরও স্পষ্ট হয়েছে এই গায়কের মন্তব্যে।

মমতাজের সেই পোস্টের কমেন্টে আসিফ লিখেছেন, ‘প্রিয় মম (মমতাজ এমপি), তুমি আমি সেরা পারিবারিক বন্ধু। এখানে কোনদিনই রাজনীতি প্রবেশের সুযোগ নেই। মাত্র চারদিন সময় পেয়েছি ছেলের বিয়ের জন্য। সবকিছুই হুট করে হয়ে গেছে। তোমাকে কন্টাক্ট করার মত সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নাই। তবে তোমাকে মন থেকে ফিল করেছি। আমি তোমার সবসময়ের বন্ধু। একদিন সময় দাও বাচ্চাদেরসহ। আমরা বাসায় তোমার সারাজীবন দাওয়াত।’

- Advertisement -

বন্ধুর (মমতাজ) কাছে ক্ষমা প্রার্থনা করে আসিফ লেখেন, ‘কষ্ট নিও না বন্ধু, ভুল হলে ক্ষমা চাই। নিশ্চয় দ্রুত আমাদের দেখা হবে। ভালোবাসা অবিরাম বন্ধু। আমার ব্যক্তিগত সম্পর্কে রাজনীতির কোন চান্সই নেই এবং তুমি সেটা জানো।’

প্রসঙ্গত, গত সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে আসিফের বড় ছেলে রণ ও ঈশিতার বিয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানস্থলেই বিয়ে পড়িয়ে দোয়া করা হয়। সেখানে দুই পরিবারের লোকজন ছাড়াও শোবিজের অনেক তারকা হাজির হয়েছিলেন।

এর আগে গত ২৪ সেপ্টেম্বর রণ-ঈশিতার বাগদান সম্পন্ন হয়েছে। পরবর্তীতে ২ অক্টোবর আয়োজন করা হয়েছিল তাদের মেহেদি সন্ধ্যা। নবদম্পতির জন্য অনুরাগীদের কাছে দোয়া চেয়েছেন আসিফ।

- Advertisement -

Related Articles

Latest Articles