4.6 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

২ বছর আগেই ছেলের মা হন বুবলী, বাবা শাকিব

Shobnom Bubly : ২ বছর আগেই ছেলের মা হন বুবলী, বাবা শাকিব - the Bengali Times

শোবিজ অঙ্গনে ক’দিন ধরে চিত্রনায়িকা বুবলী ও তার সন্তানকে কেন্দ্র করে নানা ধরনের সংবাদ প্রকাশ হচ্ছে। গত মঙ্গলবার বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসার পর শোবিজ অঙ্গন থাকা গুঞ্জনগুলো যেন সত্যি হয়ে সামনে আসছে। সিনেমাপাড়ায় গুঞ্জন আছে, কন্যা সন্তানের মা হয়েছেন এই চিত্রনায়িকা। আর সেটি হয়েছে বছর কয়েক আগে। আর সেসময়ের বেবি বাম্পের ছবি এতোদিন পর সামনে এনেছেন বুবলী।

- Advertisement -

তবে বুবলীর একাধিক ঘনিষ্ঠসূত্র জানিয়েছেন, মেয়ে নয় ছেলের মা হয়েছেন বুবলী। আর তার সন্তানের পিতা ঢালিউডের সুপারস্টার শাকিব খান। ছেলের নাম শেহজাদ খান। বরেণ্য নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমার মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রে শেহজাদ খানের জন্ম হয়েছে। আর ‘বীর’ মুক্তি পেয়েছে ২০২০ সালের ফেব্রুয়ারিতে।

নাম প্রকাশে অনিচ্ছুক বুবলীর এক ঘনিষ্ঠজন জানান, বুবলীর ছেলে হয়েছে আমেরিকায়। যখন সে দেশের বাইরে ছিল, তার মানে বুবলী যখন আড়ালে ছিল। শেহজাদ খানের বয়স এখন দুই বছরের ওপরে।

আরও পড়ুন :: চিত্রনায়িকা বুবলী রহস্যের নতুন মোড়!

খোঁজ নিয়ে জানা যায়, যুক্তরাষ্ট্র থাকা বাংলাদেশের মডেল-অভিনেত্রী নওশীন নাহরীন মৌ’র সেসময় বুবলীর পাশে ছিলেন। আর বুবলী ও তার সন্তানের পাশে থেকে সার্বিক সহযোগিতাও করেছেন তিনি। শুধু তাই নয়, শাকিব খানকে ডোনান্ড ট্রাম্পের দেশে থাকার অনুমতি নিয়ে দেওয়ার পেছনে নওশীনের অবদান অনেক। তার গ্রিন কার্ড পাওয়ার সকল সহযোগিতা করেছেন এই মডেল-অভিনেত্রী।

এদিকে, ২০১৭ সালে বুবলী তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন। আর ক্যাপশনে লিখেছিলেন, ‘ফ্যামিলি টাইম’। সেই ছবিতে বুবলী বোন ও দুলাভাইয়ের সঙ্গে বসে আছেন শাকিব খান। এখন নেটিজেনদের ধরণা ছিল, শাকিব-বুবলীর সম্পর্কের শুরুটা সেখান থেকেই। তবে সত্যটি তা নয়, বুবলীর রূপালি পর্দায় পা রাখার আগে থেকেই শাকিব খানের সঙ্গে তার পরিচয়। শাকিব খানই তাকে নিয়ে আসে রূপালি ভুবনে। ২০১৬ সালে ‘বসগিরি’ ও ‘শুটার’ সিনেমা দিয়ে শোবিজে বুবলীর আত্মপ্রকাশ। এরপর এই জুটি উপহার দিয়েছেন বেশ কিছু সিনেমা।

যদিও অভিনয়ের ভুবনে পা রাখার কোন আগ্রহই ছিল বুবলী ও তার পরিবারের। তারপরও কিসে মোহে বুবলী সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তা জানা নেই কারো। এ নিয়ে পরিবারের সঙ্গেও অনেক মতবিরত হয়েছে তার। আর বর্তমান সময়ের ঘটে যাওয়া ঘটনাগুলো নিয়ে তার পরিবারও বেশ উদ্বেগ।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles