7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

ছাদখোলা বাসে চোট পেলেন ঋতুপর্ণা চাকমা, কপালে তিনটি সেলাই লাগলো

Ritu Porna Chakma: ছাদখোলা বাসে চোট পেলেন ঋতুপর্ণা চাকমা, কপালে তিনটি সেলাই লাগলো - the Bengali Times

আনন্দযাত্রার মধ্যেই একটা দুঃসংবাদ! ছাদখোলা বাসে বিমানবন্দর থেকে বাফুফে ভবনে যাওয়ার পথে চোট পেয়েছেন সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ নারী দলের মিডফিল্ডার ঋতুপর্ণা চাকমা। কপালে তিনটি সেলাই লেগেছে তাঁর। তবে বড় কোনো বিপদ হয়নি। ঋতুপর্ণা সুস্থই আছেন।

- Advertisement -

বাফুফে নির্বাহী ইমরান জানিয়েছেন, বনানীতে পদচারী সেতুর নিচে দিয়ে যাওয়ার সময় ছাদখোলা বাসে থাকা ঋতুপর্ণার কপালে কাঠের বা ধাতব কিছুর খোঁচা লাগে। তাতেই কেটে গিয়ে কপাল থেকে রক্ত বের হতে থাকে তাঁর। তাৎক্ষণিকভাবে গাড়ি থামিয়ে বহরের সঙ্গে থাকা অ্যাম্বুলেন্সে ঋতুপর্ণাকে সিএমএইচে নেওয়া হয়। কপালে তিনটি সেলাই লেগেছে তাঁর।

তবে আর কোনো সমস্যা না থাকায় ঋতুপর্ণাকে চিকিৎসার পরই ছেড়ে দেওয়া হয়। অ্যাম্বুলেন্সে করেই তিনি বাফুফে ভবনের দিকে রওনা দেন।

সাফ জয়ের পর আজ দুপুর ১টা ৪৫ মিনিটে হজরত শাহজালাল বিমানবন্দরে নেমেছে নারী দল। সেখান থেকে ছাদখোলা বাসে খেলোয়াড়দের নিয়ে শোভাযাত্রা বের করা হয়। বিমানবন্দর থেকে মেয়েদের বহনকারী বাস কাকলী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি, তেজগাঁও, মৌচাক, কাকরাইল, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর হয়ে যাচ্ছে বাফুফে ভবনে।

সূত্র : প্রথম আলো

- Advertisement -

Related Articles

Latest Articles