20.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

নায়িকা তুষির যে ছবি ভাইরাল

Nazifa Tushi : নায়িকা তুষির যে ছবি ভাইরাল - the Bengali Times

বর্তমানে ঢালিউডের হালের নতুন সেনসেশন নায়িকা নাজিফা তুষি। নেটওয়ার্কের বাইরে ওয়েবচিত্রের পর ‘হাওয়া’ সিনেমা দিয়ে প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেত্রী। ভক্তদের মধ্যেও তাকে ঘিরে তৈরি হয়েছে আগ্রহ, চলছে আলোচনা। বিশেষ করে এই নায়িকার রূপে গুনে মুগ্ধ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

- Advertisement -

প্রায় সাড়ে পাঁচ লাখ ফলোয়ারের নাফিজা তুষির ফেসবুক পেইজে নতুন কোনো ছবি প্রকাশ পেলেই যেনো হুমড়ি খেয়ে পড়ছেন ভক্তরা। সম্প্রতি তার একটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবার তুষি তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। যেখানে তাকে পাওয়া যায় স্কিনি পোশাকে। আর মুহূর্তের মধ্যেই ছবিটি ছড়িয়ে পরে নেটদুনিয়ায়। যেটিকে কেন্দ্র করে নেটিজেনরা মেতেছেন নানা আলোচনা-সমালোচনায়।

Nazifa Tushi : নায়িকা তুষির যে ছবি ভাইরাল - the Bengali Times

ছবিটি প্রকাশের ২৪ ঘন্টায় প্রায় ৮০ হাজার রিয়েক্ট ও দশ হাজারেরও বেশি মানুষ মন্তব্য করেছেন। যেখানে প্রশংসা, সমালোচনা দুটোরই মিশ্রণ রয়েছে।

মোহাম্মদ শাওন নামের একজন লিখেছেন, ‘শাড়িতেই ভাল্লাগে তোমাকে, এসবে নাহ!’ প্রত্যয় মুহুরি লিখেছেন, এক মুহুর্তের জন্য নিঃশ্বাস থমকে গিয়েছিল। মেহেদি হাসান লিখেছেন, ২৫ টাকার মাউন্টেন ডিউ, নাজিফা তুষি আই লাভ ইউ।

যদিও ভক্তদের মন্তব্যর প্রতিক্রিয়ায় কিছুই বলতে দেখা যায়নি এই নায়িকাকে। তবে ভক্তদের ভালোবাসা যে বেশ উপভোগ করছেন সেটাও আর বুঝতে বাকি নেই।

- Advertisement -

Related Articles

Latest Articles