2.6 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

মাহমুদউল্লাহ’র স্ত্রীর কান্ডে ৬ মারলেন মুশফিকের স্ত্রী

Jannatul Kawser Misty : মাহমুদউল্লাহ’র স্ত্রীর কান্ডে ৬ মারলেন মুশফিকের স্ত্রী - the Bengali Times

অস্ট্রেলিয়ার মাটিতে অক্টোবরে অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপের দল থেকে অবশেষে বাদ দেয়া হয় সাবেক টি-20 অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে।

- Advertisement -

তাকে দল থেকে বাদ দেয়ায় মাহমুদউল্লাহ স্ত্রী জান্নাতুল কাওছার মিষ্টি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেউসবুকে অনেকটা ক্ষোভ জানিয়ে ইঙ্গিতপুর্ন একটা টেক্সট লিখেন। যেখানে বলা হয়, ‘‘এই দেশে যোগ্য লোকের মূল্যায়ন হয় না, হবেও না …।‘’

এ নিয়ে অবশ্য তার ওয়ালে এখন পর্যন্ত পক্ষে-বিপক্ষে ৬৭৪ টি কমেন্টস করা হয়েছে। এবং ২৩২ বার শেয়ারও দেয়া হয়েছে তার এই বার্তা।

এদিকে বড় বোনের সঙ্গে মিলে বিসিবিকে এক হাত নিলেন মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডিও। বড় বোনের পোস্টের কমেন্টবক্সে বিস্ফোরক মন্তব্য করেন ছোট বোন মন্ডি। তিনি লিখেছেন, ‘আরে নাহ, তাদের দলে (বাংলাদেশ টিম) অনেক হার্ডহিটার আছে। বলে বলে ছয় আর ছয়।’

Jannatul Kawser Misty : মাহমুদউল্লাহ’র স্ত্রীর কান্ডে ৬ মারলেন মুশফিকের স্ত্রী - the Bengali Times

উল্লেখ্য, মাহমুদউল্লাহ এবং মুশফিকুর রহিম দু’জনে ভায়রা ভাই। ২০১১ সালে রিয়াদ বিয়ে করেন জান্নাত কাওসার মিষ্টিকে। এর তিন বছর পর মিষ্টির বোন জান্নাতুল কিফায়েত মন্ডিকে বিয়ে করেন মুশফিকুর রহিম।

তবে রিয়াদের বাদ পড়া নিয়ে এর ব্যাখ্যাও দেন নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তিনি জানান, ম্যানেজমেন্টের সর্বসম্মতিক্রমেই বাদ দেয়া হয়েছে তাকে। মূলত টি-20 দলের দায়িত্বে থাকা টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীরাম শ্রীধরনের দেয়া পরিকল্পনায় খাপ না খাওয়াতেই বাদ পড়েছেন এই অভিজ্ঞ ক্রিকেটার।

এ বিষয়ে নান্নু বলেন, ‘মাহমুদউল্লাহ রিয়াদকে আমরা সম্মান করি। আমাদের জাতীয় দলের হয়ে অনেক ভালো ভালো খেলা উপহার দিয়েছেন। এবার আমাদের টি-20র যে কনসালটেন্ট, ওর একটা প্ল্যান আমাদের দিয়েছে এবং আগামী এক বছরের জন্য যে প্ল্যানটা নিয়ে আমরা এগোচ্ছি, এটার জন্য একটা আলাদা ডিরেকশন। ওই প্ল্যানের সঙ্গেই আমরা গিয়েছি। টিম ম্যানেজমেন্টের সবার সম্মতিক্রমে মাহমুদউল্লাহ রিয়াদকে অফ করা হয়েছে।’

দল ঘোষণার আগেই রিয়াদের দলে থাকা না থাকা নিয়ে শোনা যাচ্ছিল নানান গুঞ্জন। শোনা যাচ্ছিল, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন থেকে শুরু করে নির্বাচকরা পর্যন্ত কেউই বিশ্বকাপের দলে রিয়াদকে রাখার পক্ষপাতী ছিলেন না।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles