12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

বলিউডের আলোচিত যত পরকীয়া!

- Advertisement -
ছবি: সংগৃহীত

চকচকে আলোর দুনিয়া বলিউড। এ যে অন্য এক স্বপ্নের পৃথিবী। কিন্তু প্রদীপের অপর পাশে থাকে অন্ধকার। বলিউডেরও নানা কালো অধ্যায় নানা সময় উঠে এসেছে সংবাদমাধ্যমে। তার মধ্যে একটি বলি তারকাদের পরকীয়া।

নানা সময়ে বিয়ে বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন অনেক বলিউড অভিনেতা-অভিনেত্রী। কখনো সেটা জানা গেছে কখনো আবার থেকে গেছে ধোঁয়াশায়। জেনে নেয়া যাক আলোচনার খোরাক জোগানো সেসব কথিত পরকীয়ার গল্প!

অমিতাভ বচ্চন ও রেখা: যে সম্পর্ক বলিউড কাঁপিয়ে দিয়েছিল। সেকাল থেকে একাল কারোরই অজানা নয় বিখ্যাত অমিতাভ-রেখা জুটির প্রেমের খবর। যদিও অভিতাভ-রেখা-জয়ার ত্রিভুজ প্রেমের এই ব্যক্তিরা কেউ আজও স্বীকার করেননি এ বিষয়টি। তবে এই ওপেন সিক্রেট প্রেমের খবর সবারই জানা।

গোবিন্দ ও রানি মুখার্জি: এক সময়কার হিট জুটি গোবিন্দ-রানি মুখার্জি। জানা যায়, ‘হাদ কার দি আপনে’ সিনেমার শুটিংয়ে একে অপরের কাছাকাছি আসে এই জুটি। গোবিন্দ সেসময় রানিকে প্রচুর উপহার পাঠাতেন এবং প্রযোজকদের পরামর্শ দিতেন তারা যেন রানিকেই সিনেমায় নেন। এই পরকীয়ার কারণে গোবিন্দর স্ত্রী সুনিতার সঙ্গে দাম্পত্য কলহ সৃষ্টি হয় অভিনেতার। আর এ কারণেই এক সময় ঘর ছাড়েন সুনিতা! তখনই ঘর বাঁচাতে রানির সঙ্গে প্রেমের ইতি টানেন গোবিন্দ।

অক্ষয় কুমার ও প্রিয়াংকা চোপড়া: বলিউডের মশলাদার জুটি ছিলেন প্রিয়াংকা চোপড়া ও অক্ষয় কুমার। অনস্ক্রিন রোমান্সের উত্তাপ যে অফস্ক্রিন পর্যন্ত গড়িয়েছিল তা ভালো করেই বুঝতে পেরেছিল বলিপাড়া। যদিও এ ক্ষেত্রেও নিশ্চিত করে কিছু জানা যায়নি। তবে খবর আছে, ২০০৩ সালে সিনেমার কাজে কাছাকাছি আসে এ জুটি। এরপরই স্ত্রী টুইঙ্কেলের তোপের মুখে পড়ে প্রিয়াংকার সঙ্গে আর কখনো কাজ করেননি খিলাড়ি কুমার।

কঙ্কনা রানাউত, অজয় দেবগন, হৃতিক রোশান: কঙ্কনা ও হৃতিকের প্রেমের খবর জানতে যদিও বাকি নেই আর কারও। মিডিয়ায় কম কাদা ছোড়াছুড়ি করেননি এই ‘কৃশ’ জুটি। তবে অনেকেই হয়তো জানেন না কঙ্কনার সঙ্গে অজয় দেবগনেরও প্রেমের গুঞ্জন ছিল।

আমির খান ও ফাতিমা সানা শেখ: বলিউডের তাজা প্রেমের খবর হলো পারফেকশনিস্ট আমির খান ও তার অনস্ক্রিন কন্যা- দাঙ্গাল খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখের। এ কারণেই স্ত্রী কিরন রাওয়ের সঙ্গে সংসার ভাঙে আমিরের। যদিও এ বিষয়ে মুখে কুঁলুপ আমির-ফাতিমা-কিরণের।

Related Articles

Latest Articles