12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

পাখি দেখানোর কথা বলে ৮ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ৭২ বছরের বৃদ্ধ!

- Advertisement -

নারায়ণগঞ্জ সদরে পাখি দেখানোর কথা বলে ৮ বছর বয়সী শিশুকে জঙ্গলে নিয়ে যায় ৭২ বছরের সিরাজুল ইসলাম। এরপর নিজের পরনের জামা-কাপড় খুলে শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করেন। এ সময় শিশুটি যন্ত্রণায় চিৎকার শুরু করলে তার কান্না থামানোর জন্য জঙ্গল থেকে একটি পাখি ধরে দেবে এমন প্রতিশ্রুতি দেয় সিরাজুল ইসলাম। তবে শেষ রক্ষা মেলেনি সিরাজুল ইসলামের। শিশুটির বাবার দায়ে করা মামলায় সিরাজুলকে গ্রেপ্তার করে সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

এদিন সকালে রসুলপর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে সিরাজুল ইসলামের বিরদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক।

তিনি জানিয়েছেন, ১ম শ্রেণির শিশুটিকে পাখি দেখানোর কথা বলে প্রতিবেশী সিরাজুল ইসলাম বাড়ির পাশের একটি জঙ্গলে নিয়ে যায়। এরপর সে নিজের শার্ট-প্যান্ট খুলে শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করেছে এমন অভিযোগে থানায় মামলা করেছেন শিশুটির বাবা। অভিযুক্তকে গ্রেপ্তার করে ইতোমধ্যে আদালতে পাঠানো হয়েছে।

মামলায় বলা হয়, নির্যাতনের শিকার ৮ বছরের কন্যা শিশুটি তার গ্রামের বাড়িতে থেকে লেখাপড়া করে। বিগত ৮ মাস আগে সে তার বাবার বর্তমান ঠিকানার ভাড়াটিয়া বাসায় বেড়াতে আসে। সিরাজুল ইসলাম প্রতিবেশী হওয়া প্রায় সময়ই তিনি শিশুটিকে নিজের কাছে নিয়ে বিভিন্ন কথাবার্তা বলতেন। গেল রবিবার বিকাল ৩টার দিকে সিরাজুল শিশুটিকে পাখি দেখানোর কথা বলে তার বাড়ির পাশের একটি জঙ্গলে নিয়ে যায় এবং শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করে।

সূত্র : ঢাকাটাইমস

Related Articles

Latest Articles