10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

সৈকতের বালিতে শুয়ে নুসরাত, ছবি দেখে কী বললেন নেটিজেনরা

- Advertisement -
সৈকতের বালিতে শুয়ে নুসরাত, ছবি দেখে কী বললেন নেটিজেনরা
নুসরত জাহান

সমুদ্রের নোনা জল। আর বালির উষ্ণতা। তাতেই বিকিনি পরে লুটিয়ে পড়েছেন নুসরত জাহান। সোনালি রোদের ছোঁয়ায় লাস্যময়ী হয়ে উঠেছেন টালিউড তারকা। সেই ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতেই মুগ্ধ নেটিজেনদের অনেকে। তবে কটাক্ষের পালাও অব্যাহত রয়েছে।

গত বছরের আগস্ট মাসে ছেলের জন্ম দিয়েছেন। এর কিছু সময় পরই কাজে ফেরেন নুসরাত। অল্প সময়ে বাড়তি ওজনও ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে ওঠেন। তার সেই রূপের ছটাই যেন থাইল্যান্ডের সৈকতে দেখা যাচ্ছে। তাতে অনেকেই মুগ্ধ হয়েছেন। অভিনেত্রীকে মোহময়ী আখ্যা দেওয়া হয়েছে। তবে এর মধ্যেও কটাক্ষের পালা অব্যাহত রয়েছে। একজন লেখেন, “আমাদের বসিরহাটের রাস্তায় জল জমে আছে। ৪-৫ বস্তা বালি নিয়ে আসবেন।” আরেকজন আবার বিদ্রূপের ছলে লিখেছেন, “এই না হলে সাংসদ। আপনাকে নিয়ে গর্ব হয় ম্যাডাম।”

অবশ্য, নুসরাতের এই ছবি টালিউডের তারকাদের বেশ লেগেছে। বিশেষ করে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তীর। দু’জনেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী-সাংসদকে। গত কয়েকদিন ধরেই থাইল্যান্ড ঘোরার ছবি শেয়ার করছেন নুসরাত। এই সফরে তার সঙ্গে রয়েছেন যশ দাশগুপ্ত। শার্টলেস হয়ে বালিতে শুয়ে থাকার ছবি আপলোড করেছেন তিনিও। ছবির ক্যাপশনে যেন নুসরাতের উদ্দেশেই অভিনেতা লিখতে চেয়েছেন, “তোমার নজর কাড়ার জন্য।”

থাইল্যান্ডে ম্যাচিং পোশাক পরে ঘুরতে দেখা গিয়েছে যশ ও নুসরাতকে। কখনও বাঘের সঙ্গে বন্ধুত্ব পাতিয়েছেন, কখনও চিতার পিঠে হাত দিয়ে ছবি তুলেছেন। হাতির পিঠে চেপেও ঘুরে বেড়িয়েছেন দু’জন।

সূত্র: সংবাদ প্রতিদিন

Related Articles

Latest Articles