8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

রিচা-আলির ৮ দিনব্যাপী রাজকীয় বিয়ে! ২ শহরে সেলিব্রেশন

- Advertisement -
রিচা চাড্ডা ও আলি ফজল

রিচা চাড্ডা ও আলি ফজল। এ দুই তারকার প্রেমকাহিনি সকলেরই জানা। বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন দুজনে। অবশেষে এবার সেই সম্পর্কে সিলমোহর দিতে চলেছেন। চার হাত এক হচ্ছে। সাত পাকে বাঁধা পড়ছেন রিচা চাড্ডা ও আলি ফজল। ২০১৯ সালে আলির কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন রিচা। ২০২০ সালেই তারা বিয়ে করার কথা ভেবেছিলেন। কিন্তু করোনা আবহে সেই ইচ্ছা পূরণ হয়নি। কিছুদিন আগেই এই তারকা লাভ কাপল জানান, জীবনের নতুন ইনিংস শুরু করছেন তারা।

সোমবার রিচা ও আলি জানালেন কবে বিয়ে করছেন তারা। এই মাসের শেষ অর্থাৎ ৩০ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে তাদের বিয়ের অনুষ্ঠান। হাতে আর মাত্র কয়েকটা দিন। ফলে পুরোদমে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন রুপালি পর্দার দুই তারকা। মুম্বাইয়ে বসবে বিয়ের আসর। তবে বিয়ের অনুষ্ঠান শুরু হবে দিল্লিতে। দিল্লি ও মুম্বাই দুই শহরজুড়ে চলবে বিয়ের আচার-অনুষ্ঠান। ৩০ সেপ্টেম্বর দিল্লিতে প্রথম বিয়ের অনুষ্ঠান। তারা সাত পাকে বাঁধা পড়বেন মুম্বাইয়ে। বিয়েতে উপস্থিত থাকবেন বর ও কনের দুই পরিবার ও কাছের বন্ধুরা। ২ অক্টোবর দিল্লিতে ও ৭ অক্টোবর মুম্বাইয়ে রিচা ও আলির বিয়ের রিসেপশন পার্টি। মুম্বাইয়ের রিসেপশন পার্টিতে হাজির থাকবে বলিউড তারকারা।

শোনা যাচ্ছে, আলি-রিচার সংগীত সেরেমনিতে থাকতে চলেছে বিশেষ কিছু। সংগীত সেরেমনির পর বিয়ে হবে ট্র্যাডিশনাল রীতি-নীতি মেনেই। জানা যাচ্ছে সংগীতে বিশেষ পারফরম্যান্স দেখা যাবে তাদের। সচরাচর বলিউডের বিয়েতে যে রকম সংগীত অনুষ্ঠান দেখা যায়, তেমনটা একেবারেই চাইছেন না হবু বর-বউ। একটু অন্য স্বাদ আনার পরিকল্পনা আলি-রিচার।

মুম্বাইয়ে একটি নয়, শোনা যাচ্ছে দফায় দফায় গ্র্যান্ড পার্টি দেওয়ার কথাও ভাবছেন তারা। দক্ষিণ মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে বসবে রিসেপশন পার্টি। সূত্র বলছে, ওই দিন প্রায় ৩৫০-৪০০ জন আমন্ত্রিত থাকবেন। এদিকে ২৫ সেপ্টেম্বরের মধ্যেই আলি-রিচা তাদের শুটিং সংক্রান্ত যাবতীয় কাজকর্ম সেরে ফেলবেন, এমনটাই খবর। এর মধ্যেই তারা তাদের শুটের প্রোডাকশন টিমকে সে কথা জানিয়েও দিয়েছেন। বিয়ের পর কাজ থেকে সাময়িক বিরতি নিতে চান এই তারকা জুটি। সে সময় যুগলের ফোকাস শুধুই জীবনের নতুন অধ্যায়ের দিকে। সূত্র : জিনিউজ

Related Articles

Latest Articles