10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

অ্যাঞ্জেলিনা ছাড়াও ১৫ নারীর সঙ্গে প্রেম করেছেন ব্র্যাড পিট!

- Advertisement -
অ্যাঞ্জেলিনা ছাড়াও ১৫ নারীর সঙ্গে প্রেম করেছেন ব্র্যাড পিট!
ছবি: সংগৃহীত

মার্কিন অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক ব্র্যাড পিটকে কে না-চেনে। সুদর্শন এই পুরুষ অ্যাঞ্জেলিনা জোলির স্বামী হিসেবেও বেশ পরিচিত। তবে এই হলিউড নায়কের জীবনে শুধু অ্যাঞ্জেলিনা জোলিই নয়, হৃদয়ে দোলা দিয়েছিল আরও অনেক নারীই।

পৃথিবীর অন্যতম আকর্ষণীয় ব্যক্তি ব্র্যাড পিট জন্মগ্রহণ করেন ১৯৬৩ সালের ১৮ ডিসেম্বর। তবে প্রেমের হাওয়া তার জীবনে এসেছে ১৯৭৭ সালের দিকে। এরপর একে একে অনেক নারীর সঙ্গেই প্রণয়ের সম্পর্কে জড়িয়েছেন এই হলিউড সুপারস্টার।

১৯৭৭ সালে মাত্র ১৫ বছর বয়সে তিনি প্রেমে পড়েন কিম হাববার্ডের। ধারণা করা হয়, হাইস্কুলের এই প্রেমই ছিল ব্র্যাডপিটের প্রথম প্রেম।

১৮ বছর বয়সে তিনি প্রেমের সম্পর্কে জড়ান সারা হার্টের। টিনএজার বয়সের এই প্রেম বেশি দিন টেকেনি। দু-বছরের মাথায়ই তা ব্রেকআপের দিকে মোড় নেয়। ১৯৮৬ সালের দিকে রবিন গিভেনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পাশাপাশি শালেন মোকলের সঙ্গেও সখ্য গড়ে তুলেন তিনি।

ক্রিস্টিনা এপলগেট, জিল স্কোহলেন, এলিজাবেথ ডেইলি, জুলিয়েট লুইস, জুলিয়া অরমোন্ড, জিটাকা পোহলোডেক, থান্ডি নিউটন, জিনেথ পেল্ট্রো, ক্লাইরি ফোরলানি, জেনিফার অ্যানিস্টোনের পর পিটের জীবনে দীর্ঘসময় টিকে ছিলেন অ্যাঞ্জেলিনা জোলি। ২০০৫ থেকে ২০১৯ সাল পর্যন্ত তাদের সম্পর্ক অটুট ছিল।

অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর প্রথমবার পিট সময় কাটাতে শুরু করেন শিনা মিলারের সঙ্গে। এরপর থেকে বিভিন্ন জায়গায় অনেক নারীর সঙ্গেই দেখা গেছে হলিউডের এই প্লেবয়কে।

Related Articles

Latest Articles