12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

‘প্লাস্টিক বিউটি’ ঐশ্বরিয়া রাই

- Advertisement -

রাজকীয় মেজাজে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। মণিরত্নম পরিচালিত ‘পন্নিয়িন সেলভান’ ছবিতে রানীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এই ছবির হাত ধরেই দীর্ঘদিন পর অভিনয় জগতে ফিরেছেন ঐশ্বর্য। তার চরিত্রটির প্রথম লুক বেশ নজর কেড়েছে সিনেপ্রেমীদের। কিন্তু ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে ঐশ্বর্যর সাজসজ্জা এবং লুক নিয়ে ট্রোল শুরু হয়েছে।

বয়স বাড়ার মতো স্বাভাবিক কারণেও বহুবার সমালোচনা, ঠাট্টা মশকরার শিকার হয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সুন্দর দেখাতে তিনি কৃত্রিম উপায় অবলম্বন করেছেন, বটক্স করেছেন, এমন নানান দাবি উঠেছে। এমনকি ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলেও কটাক্ষ করা হয়েছিল। সম্প্রতি ট্রেলার অনুষ্ঠানে ফের একঝাঁক কটুক্তির তীর উড়ে আসল অভিনেত্রীর দিকে।

ঐশ্বরিয়ার দোষটা ঠিক কী? স্বাভাবিক নিয়মেই বয়স বেড়েছে তাঁর। বদলেছে মুখের গঠন। নেটনাগরিকদের মতে, আগের মতো আর সুন্দরী নেই ঐশ্বর্য। অতিরিক্ত বটক্স করে নিজের চেহারাটাই বিগড়ে ফেলেছেন তিনি। আগের বিশ্বসুন্দরীর সঙ্গে এখনকার মানুষটার নাকি কোনো মিলই নেই বলে দাবি নিন্দুকদের। এ জন্য চরমতম কটুক্তিও করতে ছাড়েননি কেউ।

কেউ লিখেছেন, ড্রাকুলা, ডাইনি, আবার কারোর বক্তব্য, যেন মনে হচ্ছে ভূতুড়ে ছবি দেখছি। আবার কারোর মন্তব্য, ইনি আবার সুন্দরী কোথায়? বটক্সের দোকান। প্লাস্টিক বিউটি! কিন্তু সকলেই যে শুধু বিষ উগড়েছেন তেমনটাও কিন্তু নয়। অভিনেত্রীর ভক্তরা তার স্বাভাবিক সৌন্দর্য আর নম্র ব্যবহারের ভূয়সী প্রশংসা করেছেন।

বহু বছর পর আবার অভিনয়ে ফিরলেন ঐশ্বর্য। আর ফিরলেনও দক্ষিণী ছবির হাত ধরে। অভিনেত্রী এর আগেই জানিয়েছিলেন, তিনি কোনো ইঁদুর দৌড়ে নেই। তাঁর কাছে সবথেকে বেশি প্রাধান্য পায় তাঁদের একমাত্র সন্তান আরাধ্যা। তাই দীর্ঘদিন পর্যন্ত অভিনয় থেকে দূরেই ছিলেন ঐশ্বর্য। মনের মতো চরিত্র পেয়ে আবারো পর্দায় ফেরার জন্য তোড়জোড় করছেন তিনি।

Related Articles

Latest Articles