1.6 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

থাইল্যান্ডে শাকিব-বুবলির গোপন কাণ্ড ফাঁস!

থাইল্যান্ডে শাকিব-বুবলির গোপন কাণ্ড ফাঁস!
নায়িকা শবনম বুবলী

‘বসগিরি’ সিনেমার হাত ধরেই ঢালিউডে আত্মপ্রকাশ করেন নায়িকা শবনম বুবলী। প্রথম চলচ্চিত্র দিয়েই বেশ জনপ্রিয়তা অর্জন করেন এই লাস্যময়ী। তার চেয়েও বেশি জনপ্রিয় হয়েছিল ‘বসগিরি’-র গানগুলো। ওই সিনেমার ‘দিল দিল’ গানটি সম্প্রতি ইউটিউবে নতুন রেকর্ড গড়েছে।

১০ কোটি মানুষ গানের ভিডিওটি দেখে ফেলেছেন। সেই উপলক্ষেই ফেসবুক লাইভে এসে দর্শকদের সঙ্গে গল্পগুজব করেন বুবলী। কথায় কথায় ফাঁস হয় ভাত আর কাঁচা মরিচের সঙ্গে তার যোগসূত্র।

- Advertisement -

থাইল্যান্ডে শ্যুটিং করতে গিয়ে ভাত আর কাঁচা মরিচ খাওয়ার জন্য উতলা হয়ে উঠেছিলেন জনপ্রিয় এই নায়িকা। ফেসবুক লাইভে এসে সম্প্রতি সেই মজার গল্পই বলেছেন তিনি।

দেশের নতুন প্রজন্মের মধ্যে বুবলী বেশ জনপ্রিয়। তবে ভক্তদের অনেকেই প্রিয় নায়িকার এই বিশেষ দিকটির কথা জানতেন না।

শবনম বুবলী আসলে ভাত আর কাঁচা মরিচ খেতে খুব ভালবাসেন। ছোটবেলা থেকেই এই দুটি খাবারের ভক্ত তিনি। দুপুরে বা রাতে খাওয়ার প্লেটে এই দুটো জিনিস না হলে চলেই না বুবলীর। ঝাল খেতেও বুবলীর জুড়ি নেই।

থাইল্যান্ডে ‘দিল দিল’ গানের শ্যুটিংয়ের ফাঁকে ভাত আর কাঁচা মরিচের জন্য বুবলীর মন উতলা হয়ে উঠেছিল। কিন্তু বিদেশবিভুঁইয়ে এমন খাঁটি বাঙালি খাবার কোত্থেকে পাবেন? কে এনে দেবে? ভেবে মন খারাপ হয়ে গিয়েছিল বলে জানিয়েছেন নায়িকা।

বুবলীর এই বিশেষ খাদ্যাভ্যাসের কথা তার ইন্ডাস্ট্রির অনেকেই জানতেন। খাবার সময় তার মনের কথা বুঝে নিয়েছিলেন সহ-অভিনেতা শাকিব খানও। বুবলীর মুখ দেখে তিনি নাকি বলে উঠেছিলেন, ‘ম্যাডামের মনে হয় রাইস আর কাঁচা মরিচ লাগবে। না হলে তো পটকা মাছের মতো মুখ ফুলিয়ে রাখবে।’

শ্যুটিং সেটে সকলেই এই কথা শুনে হেসে উঠেছিলেন। তার পর অবশ্য শাকিবই বুবলীর জন্য ভাত আর কাঁচা মরিচ আনার ব্যবস্থা করেন, জানিয়েছেন নায়িকা।

বুবলী বলেন, ‘এই মজার ঘটনা সবার সঙ্গে ভাগ করে নিতে ইচ্ছা হলো- কারণ, বেশির ভাগ কাজে আসলে কষ্টটাই বেশি থাকে। মজার স্মৃতি কম থাকে। সেই কষ্ট সার্থক করে তোলে দর্শকের ভালবাসা। ‘বসগিরি’ সিনেমার সব গান জনপ্রিয় হয়েছে। দর্শকদের কাছে আমি কৃতজ্ঞ। শাকিব আর আমার জুটিকে পছন্দ করার জন্য সবাইকে ধন্যবাদ। এভাবেই আপনারা আমাদের পাশে থাকবেন।’

- Advertisement -

Related Articles

Latest Articles