8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

সালমানের প্রথম বিজ্ঞাপনের নায়িকা ছিলেন টাইগার শ্রফের মা!

- Advertisement -
ছবি সংগৃহীত

ভাইজানের বয়স তখন সবে ১৬! কিশোর বয়সেই গ্ল্যামার দুনিয়ায় পা রেখেছিলেন সালমান। সে সময় তার প্রথম বিজ্ঞাপনের নায়িকা ছিলেন টাইগার শ্রফের মা!

সম্প্রতি বলিউড ইন্ডাস্ট্রিতে ৩৪ বছর পূর্ণ করেছেন সালমান খান। ‘বিবি হো তো অ্যায়সি’ ছবির সঙ্গে অভিনয় সফর শুরু হয়েছিল সেলিম খান ও সলমা খানের বড় ছেলের। তবে গ্ল্যামার দুনিয়ায় সালমান বছর কয়েক আগেই প্রবেশ করেছিলেন মডেল হিসাবে। কলেজে পড়তে পড়তে বেশ কিছু বিজ্ঞাপনী প্রচারের মুখ হয়েছেন তিনি।

১৯৮৩ সালে এক সফট ড্রিঙ্কসের বিজ্ঞাপনে ধরা দিয়েছিলেন সালমান খান। আর ক্যাম্পা কোলার সেই বিজ্ঞাপনে সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন আয়েশা শ্রফ। হ্যাঁ, জ্যাকি শ্রফের স্ত্রী তথা টাইগার শ্রফের মা-কে এই বিজ্ঞাপনে দেখা গিয়েছে ভাইজানের বিপরীতে। সঙ্গে ছিলেন সিরাজ মার্চেন্ট, সুনীল নিশ্চল, বণীশা ভ্যাজ এবং আরতি গুপ্তাও।

সালমানের বয়স তখন মেরেকেটে ১৬! বলিষ্ঠ বাহু বা প্রসস্থ ছাতি নেই- একদম রোগা ছিপছিপে তরুণ সলমন। বিজ্ঞাপনে কারুর মুখেই কোনও সংলাপ নেই, স্ক্রিনে উপস্থিতিও খুব সামন্য। প্রমোদ তরীতে ভেসে চলেছেন সকলে। হাতে ঠাণ্ডা পানীয়র বোতল নিয়ে ইয়্যাচেই চলছে নাচা-গানা। আবার কখনও মেয়েরা সমুদ্রে ঝাঁপ মারছে স্নানপোশাকে। সমুদ্র সৈকতে ক্যাম্প করতেও দেখা গেল তাদের। আর ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে বিজ্ঞাপনী জিঙ্গল।

এই ভিডিয়ো শেয়ার করে স্মৃতির সাগরে ডুব দেন টাইগারের মা। লেখেন, ‘যখন জীবনটা খুব সাধারণ এবং আনন্দে ভরপুর ছিল। শুনে খুশি হলাম এটা ফিরছে! খুঁজে দেখুন তো কে কোনজন?’

আয়েশা শ্রফের পোস্ট করা ৩৯ বছর আগের এই ভিডিয়ো দেখে আপ্লুত নেটিজেনরা। তারকারাও এই ভিডিওতে লাইক কমেন্টে ভরিয়ে দিয়েছেন। অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর থেকে টাইগার শ্রফের প্রাক্তন প্রেমিকা দিশা পাটানি কমেন্ট বক্সে ভাইজানকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Related Articles

Latest Articles