6.3 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

বাসায় ডেকে তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার তিন

বাসায় ডেকে তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার তিন

গাজীপুরের টঙ্গীতে বাসা থেকে ডেকে নিয়ে এক তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

গতকাল সোমবার সকালে টঙ্গীর মিরাশপাড়া নদী বন্দর এলাকায় এ ঘটনা ঘটে। পরে ওই তরুণী বাসায় ফিরে ৯৯৯ এ ফোন করে পুলিশকে জানালে পুলিশ অভিযুক্ত তিন তরুণকে গ্রেপ্তার করে। তরুণীকে স্বাস্থ্য পরীক্ষা করতে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, টঙ্গীর মিরাশপাড়া এলাকার মো.শাওন (২৪), নাদিম হোসেন (১৯) ও গাজী সাকিবুজ্জামান সিয়াম (২১)।

টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) সাব্বির হোসেন বলেন, অভিযুক্ত শাওন সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক ছিলো। গতকাল সোমবার সকালে ওই তরুণীকে বাসা থেকে ফোন করে ডেকে নিয়ে যায় শাওন। পরে একটি কক্ষে ওই তরুণীর চোখ বেঁধে ধর্ষণ করে তারা। এ সময় ঘটনার ভিডিও মোবাইল ফোনে ধারণ করে শাওন। পরে ওই তরুণীকে ছেড়ে দেয় অভিযুক্তরা।

ঘটনার কয়েক ঘণ্টা পর ওই তরুণী বাসায় ফিরে ৯৯৯ ফোন করে পুলিশকে জানালে পুলিশ অভিযুক্ত তিন তরুণকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা ধর্ষণের পর ভিডিও ধারণের কথা স্বীকার করেছে।

তরুণী বলেন, ‘শাওন আমার পূর্ব পরিচিত। কয়েক মাস আগে আমার বিয়ে হয়। আমি মিরাশপাড়া এলাকার একটা ভাড়া বাসায় স্বামীর সঙ্গে থাকি। গতকাল সকালে ফোন করে শাওন দেখা করতে চায়। আমি ওই স্থানে গেলে একটি ঘরে আমাকে নিয়ে যায়। পরে আমার ওড়না দিয়ে চোখ বেঁধে তিনজন ধর্ষণ করে। এ সময় শাওন মোবাইলে ভিডিও ধারণ করে। কাউকে কিছু জানালে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। পরে বাসায় ফিরে পুলিশকে জানালে পুলিশ আমাকে থানায় নিয়ে আসে। আজ ওই তিনজনের বিরুদ্ধে মামলা করেছি।’

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশফুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles