8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

পাকিস্তানের কাছে হারের পর বিদ্রুপ, পাল্টা জবাবে যা বললেন বুমরাহর স্ত্রী

পাকিস্তানের কাছে হারের পর বিদ্রুপ, পাল্টা জবাবে যা বললেন বুমরাহর স্ত্রী
জাসপ্রিত বুমরাহ বামে ও তার স্ত্রী সঞ্জনা গণেশন

কোনও রাখঢাক নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে অকারণে বিদ্রুপকারীদের অযথা প্রশ্রয় দেওয়ার পাত্রী নন তিনি, বুঝিয়ে দিলেন সঞ্জনা গণেশন। জাসপ্রিত বুমরাহর স্ত্রী বোঝালেন, যে যেমন মানুষ, তার সঙ্গে তেমন ব্যবহার করতে তিনি পিছপা হন না।

চোটের জন্য এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন জাসপ্রিত বুমরাহ। তিনি আপাতত আসন্ন টি-২০ বিশ্বকাপের আগে পুরোদস্তুর ফিট হয়ে ওঠার চেষ্টায় রয়েছেন। যদিও এশিয়া কাপে বুমরাহর অভাব টের পাচ্ছে ভারত।

- Advertisement -

সঞ্জনা সোশ্যাল মিডিয়ায় বুমরাহর সঙ্গে নিজের একটি পুরনো ছবি পোস্ট করেন, যা অনুরাগীদের নজর কাড়ে পুনরায়। তবে কেউ কেউ ছবিটি নিয়ে অকারণে ট্রোল করার চেষ্টা করেন বুমরাহ ও সঞ্জনাকে। এশিয়া কাপের সুপার ফোরে পাকিস্তানের কাছে ভারতের হারের পর এক নেটিজেন খারাপ ভাষায় আক্রমণ করেন বুমরাহ ও তার স্ত্রীকে। তার দাবি, ভারত ওদিকে বেকায়দায়, আর বুমরাহ এদিকে ঘুরে বেড়াচ্ছেন।
এমন ট্রোলের কড়া ভাষায় জবাব দেন সঞ্জনা। তিনি লেখেন, “এটা পুরনো ছবি দেখতে পাচ্ছিস না? চোমু আদমি।”

শুধু বুমরাহদের নয়, পাকিস্তানের কাছে ভারতের হারের পরে সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত বিদ্রুপ সহ্য করতে হচ্ছে অর্শদীপ সিংকে। রবিবার পাকিস্তানের আসিফ আলির সহজ ক্যাচ মিস করেছেন বলে ভারতের হারের জন্য দায়ী করা হচ্ছে টিম ইন্ডিয়ার তরুণ পেসারকে। যদিও ভারতের বর্তমান থেকে প্রাক্তন ক্রিকেটাররা সকলেই অর্শদীপের পাশে দাঁড়িয়েছেন। মুহাম্মদ শামি তো অর্শদীপের হয়ে সোশ্যাল মিডিয়ার বিদ্রুপকারীদের পাল্টা জবাব দিয়েছেন চাঁচাছোলা ভাষায়।

- Advertisement -

Related Articles

Latest Articles