12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

গৃহবধূ নিখোঁজে তোলপাড়, প্রকৌশলীসহ চারজন গ্রেফতার

- Advertisement -
প্রতীকী ছবি

খুলনা মহানগরীর মহেশ্বরপাশা উত্তর বণিকপাড়ায় নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন গৃহবধূ রহিমা বেগম। গত নয় দিনেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিভিন্ন স্থানে খুঁজেও তার সন্ধান পায়নি। এদিকে পুলিশ গতকাল এ ঘটনায় জড়িত সন্দেহে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রকৌশলী গোলাম কিবরিয়াসহ চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানানো হয়েছে। পরিবারের সদস্যরা জানান, ২৭ আগস্ট রাত পৌনে ১১টার দিকে মহেশ্বরপাশা খানাবাড়ি নিজ বাড়ির দোতলা থেকে নিচের টিউবওয়েলে পানি আনতে গিয়ে নিখোঁজ হন রহিমা বেগম। তিনি উত্তর বণিকপাড়ার বাসিন্দা আবদুল মান্নান হাওলাদারের স্ত্রী।

রহিমা বেগমের মেয়ে আদুরি আক্তার জানান, ‘বাড়ির নিচতলায় পানি নেওয়ার বালতি, কাছেই পায়ের জুতা, ওড়না সব কিছু পড়ে ছিল, কিন্তু মাকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হয়েছে। জানা যায়, জমিজমা নিয়ে প্রতিবেশীদের সঙ্গে বিরোধ রয়েছে রহিমা বেগমের। কয়েক দিন আগে এ বাড়িতে হামলা চালানো হয়। রহিমা বেগম ও তার মেয়েকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রহিমা বেগমের প্রতিবেশী কুয়েটের সহকারী প্রকৌশলী গোলাম কিবরিয়াসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে মামলায় পাঁচজনকে গ্রেফতার করা হলো।

তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন জানানো হয়েছে।

Related Articles

Latest Articles