প্রচ্ছদ বিনোদন জোভান-পূজার ছবি নিয়ে হৈচৈ: যা বললেন নায়িকা

জোভান-পূজার ছবি নিয়ে হৈচৈ: যা বললেন নায়িকা

339

Puja Cherry Roy : জোভান-পূজার ছবি নিয়ে হৈচৈ: যা বললেন নায়িকা - the Bengali Times

হালের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি ও ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভানের কয়েকটি ছবি গতকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ছবিগুলো ব্যবহার করে নিন্দুকেরা বলছেন, নির্মাতা মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘পরী’ নামে ওয়েব ফিল্মের শুটিংয়ে গিয়ে প্রেমে মেতে উঠেছেন এই দুই তারকা। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিলেন নায়িকা ও পরিচালক। তাদের দাবি, ছবিগুলো শুটিংয়ের। এখানে প্রেমের কিছুই নেই।

শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে জোভান-পূজার সেই ছবিগুলোতে দেখা যায়, জোভান-পূজা দুজনকে জড়িয়ে চুমু খাচ্ছেন। অন্য ছবিতে দেখা যাচ্ছে, সিনেম্যাটিক স্টাইলে পূজাকে ফুল দিয়ে প্রপোজ করছেন জোভান। এতেই শুরু হয় হৈচৈ।

Puja Cherry Roy : জোভান-পূজার ছবি নিয়ে হৈচৈ: যা বললেন নায়িকা - the Bengali Times

ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে পূজা গণমাধ্যমকে বলেন, ‘এটা ওয়েব ফিল্মের শুটিংয়ের একটি দৃশ্য। অন্যকিছু নয়। দর্শকরা ওয়েব ফিল্মটি দেখলেই বুঝতে পারবেন।’

তিনি আরও বলেন, এই দৃশ্যের শুটিংয়ের সময় পাশেই ছিলেন পরিচালক, আমার মাসহ আরও অনেকেই। আসলে ছবিগুলো ঘিরে ভুল ব্যাখ্যা দেওয়া হচ্ছে। সবার কাছে অনুরোধ আমাকে কেউ ভুল বুঝবেন না। শুরু থেকেই সম্মানের সঙ্গে কাজ করে আসছি, ভবিষ্যতেও সেই ধারাবাহিকতা বজায় থাকবে। এমন কিছু বাস্তবে ঘটলে নিশ্চয়ই এভাবে প্রকাশ্যে রাস্তায় দাঁড়িয়ে করতাম না। ওয়েব ফিল্মটি মুক্তি পেলে বিষয়টি পরিষ্কার হবে।’

Puja Cherry Roy : জোভান-পূজার ছবি নিয়ে হৈচৈ: যা বললেন নায়িকা - the Bengali Times

বেসরকারি টেলিভিশন দীপ্ত টিভি একটি ওটিটি প্ল্যাটফরম নিয়ে আসতে যাচ্ছে। আর এই ওটিটির জন্যই ওয়েব ফিল্ম ‘পরী’ নির্মিত হচ্ছে। এতে একজন বার ড্যান্সার ভূমিকায় কাজ করছেন তিনি। যাকে বাংলাদেশ থেকে পাচার করে ব্যাংককে নিয়ে যাওয়া হয়। কৌশলে সে দেশে ফিরে আসার চেষ্টা চালাতে থাকে।

সূত্র : আজকের পত্রিকা