12.4 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

কল ড্রপে ক্ষতিপূরণ হিসেবে টাকা ফেরত পাবেন গ্রাহক: বিটিআরসি চেয়ারম্যান

- Advertisement -

বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান শ্যাম সুন্দর শিকদার বলেছেন, গ্রাহকদের বিড়ম্বনার কথা বিবেচনায় নতুন নির্দেশনা আসছে। যেখানে কল ড্রপের ভর্তুকি হিসেবে টাকা ফেরত পাবেন গ্রাহক। প্রথম ও দ্বিতীয় কল ড্রপে ৩০ সেকেন্ড এবং তৃতীয় থেকে সপ্তমবার কল ড্রপে ৪০ সেকেন্ডের টাকা ফেরত পাবেন গ্রাহকরা।

সোমবার বিকেলে খুলনায় একটি হোটেলে বাংলালিংক আয়োজিত প্রেস কনফারেন্সে এসব কথা বলেন তিনি। ২.৩ গিগাহার্জ ব্যান্ডের নতুন স্পেকট্রাম দিয়ে বাংলালিংকের ফোরজি সেবা চালুর আনুষ্ঠানিক যাত্রা শুরু উপলক্ষে প্রেস কনফারেন্স আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, আনুষ্ঠানিকভাবে খুলনা থেকে এ নতুন স্পেকট্রামের ব্যবহার শুরু হয়েছে। গত মার্চে অনুষ্ঠিত বিটিআরসির সর্বশেষ স্পেকট্রাম নিলাম থেকে নতুন স্পেকট্রাম গ্রহণ করা হয়। প্রেস কনফারেন্সে বাংলালিংকের চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস এ ঘোষণা দেন।

বাংলালিংকের কর্মকর্তারা জানান, নতুন স্পেকট্রামের ফলে বাংলালিংক গ্রাহকরা দ্রুততর ইন্টারনেট এবং আরো উন্নত ডিজিটাল সেবা পাবেন। টাইম ডিভিশন ডুপ্লেক্স (টিডিটি) প্রযুক্তির মাধ্যমে এ স্পেকট্রাম ব্যবহার করা হয়েছে।

প্রেস কনফারেন্স শেষে বিটিআরসি চেয়ারম্যান বাংলালিংকের ভ্রাম্যমাণ এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন এবং কাস্টমার কেয়ার সেন্টার পরিদর্শন করেন। এছাড়া তিনি বাংলালিংকের দ্রুততম মোবাইল ইন্টারনেট ও ডিজিটাল সার্ভিস টফি, হেলথ হাব ও অ্যাপলিংক ব্যবহার করে দেখেন।

সূত্র : ডেইলি বাংলাদেশ

Related Articles

Latest Articles