8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত এক ডজন মেয়র ও ডেপুটি মেয়র

- Advertisement -
ফ্রন্ট অব ইয়ং টাউনশিপের সব প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন

অন্টারিওর আসন্ন মিউনিসিপাল নির্বাচনে উল্লেখযোগ্য সংখ্যক প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে অন্তত এক ডজন রয়েছেন মেয়র ও ডেপুটি মেয়র প্রার্থী।

বৃহস্পতিবার রাত ২টায় নিবন্ধনের সময় শেষ হওয়ার পর সোমবার বিকাল ৪টায় প্রতিদ্বন্দ্বিহীন প্রার্থীদের নির্বাচিত বলে ধরে নেওয়া হয়। অ্যাসোসিয়েশন অব মিউনিসিপালিটিজ অব অন্টারিও বলেছে, প্রত্যেক মিউনিসিপালিটি থেকে তথ্য হাতে না পাওয়া পর্যন্ত ঠিক কত সংখ্যক প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সে উপাত্ত তারা দিতে পারছে না।

কর্মকর্তারা বলছেন, টে এবং ফ্রন্ট অব ইয়ং টাউনশিপের সব প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তাদের মেয়র ও ডেপুটি মেয়র প্রার্থীও রয়েছেন। এছাড়া রাসেল, ডিপ রিভার, লরেন্টিয়ান হিলস, নর্থ ডামফ্রিস এবং ওয়েলেসলির মেয়র প্রার্থীরাও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তবে টরন্টো বা অটোয়াতে কেউ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেননি। অন্টারিওর ভোটাররা আগামী ২৪ অক্টোবর মিউনিসিপাল ও স্কুল বোর্ড নির্বাচনে ভোট দেবেন।

অ্যাসোসিয়েশন অব মিউনিসিপালিটিজ অব অন্টারিওর তথ্য অনুযায়ী, ২০১৮ সালে অনুষ্ঠিত অন্টারিওর মিউনিসিপাল নির্বাচনে কাউন্সিল পদে ৪৭৭ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন। তার আগের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন ৩৯০ জন।

Related Articles

Latest Articles