10.1 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

আমার ভক্তরা প্রতারিত হচ্ছেন, অভিযোগ শাবনূরের

আমার ভক্তরা প্রতারিত হচ্ছেন, অভিযোগ শাবনূরের

ঢালিউড চলচ্চিত্র শিল্পের ইতিহাসে সবচেয়ে সফল চলচ্চিত্র অভিনেত্রী শাবনুর। তবে বাংলা সিনেমায় এখন আর নিয়মিত নন ঢালিউড সম্রাজ্ঞী শাবনূর। অভিনয় জগত ছেড়ে অনেক বছর ধরেই অস্ট্রেলিয়ায় প্রবাসজীবন বেছে নিয়েছেন তিনি। তবুও দর্শকদের মাঝে জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি। পর্দায় না পেয়ে অনুরাগীরা তাকে খুঁজে ফেরেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এই সুযোগে তার নামে খোলা হয়েছে অসংখ্য ভুয়া আইডি। ফলে অনুরাগীদের হতে হচ্ছে প্রতারণার শিকার। শাবনূর নিজেই জানালেন এক ভিডিও বার্তায়।

- Advertisement -

ভিডিওর শুরুতেই শাবনূর বলেন, আপনারা যারা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তারা জানেন যে, আমার নামে অসংখ্য ভুয়া ফেসবুক আইডি, পেজ, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, ও ইউটিউব চ্যানেল খুলে চালানো হচ্ছে। আমি বারবার বলার পরও তাদেরকে থামানো যাচ্ছে না।

আমার ভক্তরা প্রতারিত হচ্ছেন, অভিযোগ শাবনূরের

এরপর ভক্তদের প্রতারিত হওয়ার বিষয়টি উল্লেখ করে তিনি আরো বলেন, এসব ভুয়া পেজ ও আইডির কারণে আমার ভক্তরা প্রতিনিয়ত বিভ্রান্ত হচ্ছেন। আমার কিছু সহজ-সরল ভক্ত যে মাঝেমধ্যে প্রতারিত হচ্ছেন তার খবরও বিভিন্ন সূত্রে জেনে আসছি। সবশেষে এই অভিনেত্রী তার নামে খোলা ভুয়া আইডিগুলো বর্জন করার আহ্বান জানান সকলের প্রতি। সেইসঙ্গে নিজের ফেসবুক আইডি, পেজ, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, ও ইউটিউব চ্যানেলের লিংকগুলোও জানিয়ে দেন ভিডিওতে।

- Advertisement -

Related Articles

Latest Articles