15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

মাগুরা হাসপাতালে ভর্তি হাড্ডিসার মানুষটি কে?

মাগুরা হাসপাতালে ভর্তি হাড্ডিসার মানুষটি কে?

জাতীয় জরুরি নম্বর ৯৯৯ এ কল পেয়ে মাগুরা সদর উপজেলায় কঙ্কালসার এক ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

ষাটোর্ধ্ব অজ্ঞাত পরিচয়ের এই বৃদ্ধকে উপজেলার হাজরাপুর ইউনিয়নের ছোট খালিমপুর থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় উদ্ধার করা হয়েছে বলে জানান মাগুরা সদর থানার ওসি মুস্তাফিজুর রহমান।

তাকে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে জরুরি চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল আহসান বলেন, “তার অবস্থা দেখে যা মনে হয়েছে- দীর্ঘদিন তাকে পুষ্টিকর খাবার তো দূরের কথা স্বাভাবিক খাবার পর্যন্ত দেওয়া হয়নি।

“আমরা তাকে চিকিৎসা দিচ্ছি। তার চিকিৎসাই এখন সবচেয়ে জরুরি। তার শরীর হাড্ডিসার। তার কী ধরনের অসুখ আছে জানতে পরীক্ষা চলছে।”

খালিমপুরের বাসিন্দা রজব আলী বলেন, “দুপুরের পর থেকেই তাকে ছোটখালিমপুর রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায়। কেউ তাকে চিনতে পারেননি। স্থানীয়ভাবে পরিচয় না মেলায় সন্ধ্যায় ট্রিপল নাইনে ফোন দিলে সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে।”

স্থানীয়রা জানান, বৃদ্ধের পরহিত চাদরটি কোনো সরকারি স্বাস্থ্যসেবা কেন্দ্রের। এ কারণে ধারণা করা হচ্ছে, তিনি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি ছিলেন। পরে স্বজন কিংবা অন্য কেউ তাকে মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের পাশে ছোট খালিমপর গ্রামে ফেলে রেখে গেছে।

ওসি মুস্তাফিজুর রহমান বলেন, “বিষয়টি খুবই অমানবিক। দুপুর থেকে এরকম একজন মৃতপ্রায় মানুষ সেখানে পড়েছিল, দায়িত্বশীল কেউ এগিয়ে আসেনি। আমরা সন্ধ্যায় খবর পেয়ে তাকে উদ্ধার করি।”

তিনি বলেন, “এখন তার চিকিৎসা জরুরি। সেটাই করা হচ্ছে। পাশাপাশি তার পরিচয় ও কীভাবে তিনি এখানে এলেন সেটির অনুসন্ধান চলছে।”

সূত্র : বিডিনিউজ২৪

- Advertisement -

Related Articles

Latest Articles