8.2 C
Toronto
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নার্সারি শ্রমিকের চোখে আঙুল ঢুকিয়ে দিলেন ইউপি সদস্য

নার্সারি শ্রমিকের চোখে আঙুল ঢুকিয়ে দিলেন ইউপি সদস্য

লক্ষ্মীপুরে এক ইউপি সদস্যের বিরদ্ধে নার্সারি শ্রমিক ইউছুফ আলীর (৪৩) চোখে আঙুল ঢুকিয়ে জখম করার অভিযোগ উঠেছে। সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য খোরশেদ আলম এ ঘটনা ঘটিয়েছেন। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ইউনিয়নের ভবানীগঞ্জ মধ্যবাজারে এ ঘটনা ঘটে।

- Advertisement -

আহত ইউছুফ আলী একই ইউনিয়নের কামালপুর গ্রামের কালামিয়া হাজী বাড়ির নুর নবীর ছেলে। তিনি ঢাকার উত্তরায় একটি নার্সারিতে চাকরি করেন।

ইউছুফ আলী জানান, তিনি মোটরসাইকেল যোগে মামা সোলাইমানের সঙ্গে ভবানীগঞ্জ মধ্য বাজারে চা পান করার জন্য আসেন। এ সময় মোটরসাইকেল থেকে নামলেই হঠাৎ ইউপি সদস্য খোরশেদ এসে তার চোখে আঙুল ঢুকিয়ে দেন। এতে তার চোখে জখম হয়। কোনো কারণ ছাড়াই খোরশেদ তার সঙ্গে ঘটনাটি ঘটিয়েছেন।

অভিযুক্ত ইউপি সদস্য খোরশেদ আলম বলেন, ইউছুফের কাছ থেকে আমি ১১ হাজার টাকা পাব। টাকা চাইলে তিনি আমার সঙ্গে খারাপ আচরণ করেন। এ জন্য তাকে চড়-থাপ্পড় দিয়েছি। তবে তার চোখে আঘাত করা হয়নি।

স্থানীয় গ্রাম্য চিকিৎসক তুষার চন্দ্র মজুমদার বলেন, আঘাত পেয়ে ইউছুফের চোখ লাল হয়েছিল। তাকে বিশেষজ্ঞ চিকিৎসকের চিকিৎসা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি বলেন, সম্প্রতি খোরশেদের বিরুদ্ধে কয়েকটি ন্যাক্কারজনক ঘটনার অভিযোগ এসেছে। ভুক্তভোগীকে আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, ঘটনাটি শুনেছি। ভুক্তভোগীকে চিকিৎসা নেওয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, খোরশেদ আলম ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য। সম্প্রতি তিনি ৩ নম্বর ওয়ার্ডে মুরগি চুরির ঘটনায় একটি সালিসি বৈঠকে ৬ শিশুর চুল কেটে দেন ও জরিমানা করান। তখন বহিরাগতদের দিয়ে তিনি ওই শিশুদের মারধরও করান। ওই ঘটনা স্থানীয়ভাবে ছড়িয়ে পড়লে টাকার বিনিময়ে মীমাংসা করা হয়েছিল।

সূত্র : ঢাকাপোস্ট

- Advertisement -

Related Articles

Latest Articles