19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

১৬ বছরের মেয়ের প্রশ্ন, মায়ের আত্মা শান্তি পাবে কবে?

১৬ বছরের মেয়ের প্রশ্ন, মায়ের আত্মা শান্তি পাবে কবে?
ছবি সংগৃহীত

হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টরের আশ্বাসের পরও এখন পর্যন্ত সিবিআই তদন্ত শুরু হয়নি সোনালি ফোগাটের মৃত্যু রহস্যের। তাই বিচারের দাবিতে সোচ্চার হয়েছে সোনালি ফোগাটের ১৬ বছর বয়সী মেয়ে যশোধরা।

মায়ের অবর্তমানে ১১৬ কোটি টাকার সম্পত্তির মালিক মেয়ে যশোধরা ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে বলেছে, আমার মায়ের সঙ্গে যা হয়েছে তার বিচার চাই। এর শেষ না দেখে ছাড়ব না। হরিয়ানার মুখ্যমন্ত্রী আশ্বাস দেওয়া সত্ত্বেও এখন পর্যন্ত সিবিআই কিছু করেনি।

- Advertisement -

পরিস্থিতি আগে যা ছিল এখনও সেভাবেই চলছে। এভাবে কবে সুষ্ঠু বিচার হবে তা নিয়েও সন্দিহান প্রকাশ করেছে যশোধরা।

যশোধরা জানায়, অভিযুক্তদের গোয়ায় রেখে দেওয়া হলো। তাদের কী মতলব ছিল, সেটুকু জানার চেষ্টা করা হলো না। পুলিশ করছে কী? এমন নানা প্রশ্নই ছুড়ে দিয়েছে সোনালির কিশোরী মেয়ে যশোধরা।

যশোধরার দাবি, মাকে পরিকল্পনা করে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে। কারণ রিসোর্ট মাত্র দুদিনের জন্য বুক করা হয়েছিল। আর মাকে বলা হয়েছিল এক সপ্তাহ শুট হবে গোয়ায়। কিন্তু মা আর ফিরল না।

এদিকে জানা যায়, গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সবন্ত মঙ্গলবার (৩০ আগস্ট) তার সরকার হরিয়ানার মুখ্যমন্ত্রী এবং পুলিশের ডিজিকে ‘গোপন রিপোর্ট’ জমা দিয়েছে। পুলিশ সাধ্যমতো চেষ্টা করবে। তদন্তের জন্য যেখানে দরকার পড়বে, সেখানে যাওয়া হবে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

- Advertisement -

Related Articles

Latest Articles