19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

এত অল্প বয়সে এমন ছবি শেয়ার করলেন এই সুন্দরী, চোখ সরানো মুশকিল

এত অল্প বয়সে এমন ছবি শেয়ার করলেন এই সুন্দরী, চোখ সরানো মুশকিল

অভনীত কৌর হিন্দি টেলিভিশন জগতের একটি পরিচিত মুখ। মাত্র ২০ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। অনেক ছোট বয়সেই অভিনয় জগতের সাথে পরিচয় ঘটেছে তার। ২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন তিনি। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন তিনি। তবে মাঝপথে সেই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অভনীত।

- Advertisement -

বর্তমানের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম অ্যাক্টিভ নন তিনি। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩২.৪ মিলিয়ন ছাড়িয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায় তাকে। আপাতত, নিজের একটি বোল্ড ফটোশুটের সূত্র ধরেই চর্চার আলোয় অভনীত কৌর।

সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতা থেকে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছেন। সেইসমস্ত ছবিতে আকাশী নীল রঙের পোশাকে দেখা মিলেছে অভিনেত্রীর। নীল হালকা শার্ট ও ঢিলে ঢালা প্যান্টে ছিলেন অভনীত। সবসময়ের মতোই বোল্ড লুকে দেখা মিলেছে তার। তার শার্টের একাধিক বোতাম ছিল উন্মুক্ত।

কাঁধের কাছ থেকে শার্টটি কিছুটা নামিয়েই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি। হালকা মেকাপে অগোছালো সাজে দেখা মিলেছে তার। তার চোখে মুখে শুধু নির্ভেজাল আবেদনের ছোঁয়া। নিজের ছটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, যা দেখে ঘুম উড়েছে তার ভক্তদের একাংশের। বলাই বাহুল্য, তার এই লুক পারদ চড়িয়েছে সোশ্যাল মিডিয়ার। আপাতত নিজের এই সাম্প্রতিক বোল্ড ফটোশুটের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles