13.5 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

নেটফ্লিক্সে ‘খুফিয়া’র টিজারে রহস্যময়ী বাঁধন

নেটফ্লিক্সে ‘খুফিয়া’র টিজারে রহস্যময়ী বাঁধন
আজমেরি হক বাঁধন

বিশ্বখ্যাত বিনোদন প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের আসন্ন গোয়েন্দা থ্রিলার সিনেমা ‘খুফিয়া’-এর প্রথম টিজার মুক্তি পেয়েছে সোমবার (২৯ আগস্ট)। এতে বাংলাদেশিদের জন্য বড় চমক রহস্যময়ী নারীর চরিত্রে অভিনয় করা আজমেরি হক বাঁধন। টিজারটি ৪৭ সেকেন্ডের। টিজারে দেখা যায় বাঁধন ও বলিউড অভিনেত্রী টাবুর ফার্স্টলুক। থ্রিলারটিতে আরও অভিনয় করেছেন আলী ফজল, আশিস বিদ্যার্থী ও ওয়ামিকা গাব্বি।

ইউটিউবে ফার্স্ট লুক টিজারের বর্ণনায় বলা হয়েছে, ‘একটা রহস্য তৈরি হয়েছে। আপাতত এইটুকুই আমরা আপনাকে বলতে পারি’।

- Advertisement -

গুণী নির্মাতা বিশাল ভরদ্বাজ পরিচালিত খুফিয়ার গল্পটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত। অমর ভূষণের জনপ্রিয় গোয়েন্দা উপন্যাস ‘এস্কেপ টু নোহোয়ার’ অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি।

গত বছর জুলাইয়ে কান চলচ্চিত্র উৎসবে ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমার প্রদর্শনীতে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে পরিচয় হয় বাঁধনের। সেখানেই ছবির প্রযোজক জেরেমী চুয়া বাঁধনকে বিশাল ভরদ্বাজের ছবির জন্য অডিশন দিতে বলেন। তার কিছুদিন পর বাংলাদেশে ‘খুফিয়া’র টিম তার অডিশন নেয়। বাঁধন নির্বাচিত হন চরিত্রের জন্য। এটির শুটিং শুরু হয় ১১ অক্টোবর থেকে। তবে, গত বছরের ১৪ অক্টোবর বাঁধন ছবি পোস্ট করে নিশ্চিত করেছিলেন যে, তিনি ভারতীয় নির্মাতা বিশাল ভরদ্বাজের পরিচালনায় কাজ করতে যাচ্ছেন।‘খুফিয়া’তে একজন বাংলাদেশি নারীর চরিত্রে দেখা যাবে বাঁধনকে।

- Advertisement -

Related Articles

Latest Articles