11.8 C
Toronto
শুক্রবার, মে ৩, ২০২৪

ভালোবাসা মজবুত করুন এই ৫ উপায়ে

ভালোবাসা মজবুত করুন এই ৫ উপায়ে
ছবি সংগৃহীত

ভালোবাসার বিভিন্ন ধরনের মধ্যে সবচেয়ে বেশি চর্চিত ধরন নর-নারীর প্রেম। হোক সে স্বামী-স্ত্রী কিংবা প্রেমিক প্রেমিকা। দীর্ঘদিন সম্পর্কের পর অনেক সময় ফিঁকে হতে শুরু করে সম্পর্ক। দুটো মানুষের মধ্যে সময়ের ব্যবধানে রসায়ন যখন অভ্যাসে পরিণত হয়, তখনই প্রয়োজন কিছু বিশেষ চর্চার। জেনে নেয়া যাক ভালোবাসা চর্চার কিছু সুন্দর ভাষা সম্পর্কে।

১. বিছানায় নাস্তা করা: ইংরেজিতে যাকে বলে ব্রেকফাস্ট ইন বেড। পশ্চিমা রীতি হলেও, হুটহাট সঙ্গীকে বিছানায় ঘুম থেকে তুলে মজাদার নাস্তা দিয়ে চমকে দিতে পারেন। এতে সে নিশ্চিতভাবেই ভালোবাসা অনুভূত করবে।

- Advertisement -

২. বাজার করা: সঙ্গীর নিত্যপ্রয়োজনীয় জিনিস তাকে না জানিয়ে হুট করেই কিনে নিয়ে যেতে পারেন বাসায়। কিংবা বাসার প্রয়োজনীয় জিনিস দুজন মিলে একসাথেও কেনাকাটা করে নিতে পারেন। হতে পারে একটা ‘গ্রোসারি ডেট’।

৩. প্রশংসাবাক্য: মাঝে মাঝেই সঙ্গীকে তার রূপ, গুন কিংবা কাজ নিয়ে প্রশংসা করতে পারেন। লজ্জা লাগলেও এটা ভালোবাসা প্রকাশের সবচেয়ে উত্তম মাধ্যম।
৪. সামাজিক মাধ্যম: সঙ্গীর কোনো অর্জন নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাকে বোঝাতে পারেন আপনি কতটা খুশি এবং গর্বিত তাকে নিয়ে। তবে এক্ষেত্রে নিন্দুকের বদনজর থেকেও সাবধান থাকা প্রয়োজন।

৫. মেসেজ/ফোনকল: হুটহাট কোনো কারণ ছাড়া সঙ্গীকে ফোন দিন কিংবা মেসেজ করে জানিয়ে দিন কতটা ভালোবাসেন আপনি তাকে। কাজের মাঝে কিংবা প্রচণ্ড মন খারাপের দিনে এটাই হতে পারে তার দিনের শ্রেষ্ঠ ঘটনা।

- Advertisement -

Related Articles

Latest Articles