12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

শিক্ষার্থীদের জিম্মি করে ধর্ষণ করত শামীম

- Advertisement -
শামীম হোসেন মৃধা

দেশি অস্ত্র দিয়ে প্রাণনাশের হুমকি। এরপর ধর্ষণ। দীর্ঘদিন ধরে পিরোজপুরে স্কুল ও মাদরাসাপড়ুয়া শিক্ষার্থীদের ধর্ষণ করে আসছিল শামীম। এমন অভিযোগের ভিত্তিতে র‌্যাবের জালে ধারা পড়ল সে।

সিএনজিচালক শামীম হোসেন মৃধা। পরিচয় সিএনজিচালক হলেও আড়ালে ছিল ভয়ংকর অপরাধী। শিক্ষার্থীদের জিম্মি করে ধর্ষণের মতো ঘটনায় জড়িত এই শামীম।

গত ১১ জুন পিরোজপুরের ভাণ্ডারিয়ার একটি স্কুল থেকে বাড়ি ফেরার পথে জিম্মি করা হয় এক শিক্ষার্থীকে। পরে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করে এই আসামি। এ রকম ৫-৬টি ঘটনায় জড়িত এই সিরিয়াল রেপিস্ট।

বেশ কয়েকটি অভিযোগের ভিত্তিতে অভিযানে নামে র‌্যাব। ধরা পড়ে তাদের জালে। র‌্যাব জানায়, বিকৃত মানসিকতার এই অপরাধীর মূল টার্গেট ছিল স্কুল ও মাদরাসাপড়ুয়া মেয়েরা।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেন, গ্রেফতার শামিম মৃধা একজন সিরিয়াল রেপিস্ট। তার বক্তব্য অনুযায়ী, প্রতিবছরই ৫-৬টি ধর্ষণের মামলা রয়েছে তার বিরুদ্ধে।

শুধু ধর্ষণই নয়, বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড, মাদক সেবন ও মাদক কেনাবেচার সঙ্গে জড়িত শামীম।

খন্দকার আল মঈন আরও বলেন, ‘সে ইতোমধ্যে চার থেকে পাঁচবার কারাভোগ করেছে। সে সিএনজি চালায়। আমরা বিকৃত মানসিকতার কিছু প্রমাণ পেয়েছি। সে আমাদের কাছে অকপটে সব তথ্য দিয়েছে।’

তার বিরুদ্ধে হত্যাচেষ্টাসহ বিভিন্ন থানায় ১০টির বেশি মামলা রয়েছে।

Related Articles

Latest Articles