16.1 C
Toronto
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

প্রয়াত সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ আবার প্রেমে পড়েছেন

- Advertisement -
ছবি সংগৃহীত

আবারও প্রেমে পড়েছেন বিগবস তারকা শেহনাজ গিল। কিছুদিন আগেও বলিউডে গুঞ্জন ছিল সুপারস্টার সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে তাঁর। কিন্তু এবার জানা গেল সালমান নয়, অন্য একজনকে নিয়ে দ্বিতীয় জীবন শুরুর কথা ভাবছেন শেহনাজ।

ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, টিভি তারকা রাঘব জুয়ালের প্রেমে পড়েছেন শেহনাজ। তাঁদের একসঙ্গে কাটানো মুহূর্তগুলোর বেশ কিছু ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তাঁরা দু’জনেই সালমান খানের ছবি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতে কাজ করছেন। সেখান থেকেই তাঁদের ঘনিষ্ঠতা। যার প্রমাণ মিলেছে ছবির শুটিং সেটে তাঁদের খুনসুটির কিছু ভিডিও প্রকাশ্যে আসায়। টিভি অ্যাংকর ও ডান্সার রাঘবের সঙ্গে শেহনাজ এখন ডেট করছেন বলেও শোনা যাচ্ছে। যদিও এই বিষয়ে কোনো মন্তব্য করেননি দু’জনের কেউ। তারপরও গুঞ্জন বেড়েই চলেছে।
এর আগে টিভি তারকা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল শেহনাজের। কিন্তু হঠাৎ করে সিদ্ধার্থ পৃথিবী থেকে বিদায় নেওয়ায় এলোমেলো হয়ে যায় এই অভিনেত্রীর জীবন। সে সময় সালমান খান পাশে থাকায় নতুন করে নিজেকে গুছিয়ে নেওয়ার সুযোগ পান শেহনাজ।

এদিকে সালমানের হাত ধরে বলিউডে অভিষেক হতে চলেছে এই পাঞ্জাবি সুন্দরীর।সে কারণেই বলিউডে ছড়িয়ে পড়েছে, সালমানের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন।

Related Articles

Latest Articles