14.8 C
Toronto
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

কন্যাদান করা ভাইয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন অভিনেত্রী স্ত্রী

- Advertisement -
ছবি সংগৃহীত

জীবনের পথ আলাদা হয়ে গিয়েছে। বিবাহবিচ্ছেদের কথা ইতিমধ্যেই ঘোষণা করেছেন তারকা জুটি করণ মেহরা এবং নিশা রাওয়াল। তবে এবার প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন করণ। তাঁর দাবি, পাতানো ভাইয়ের সঙ্গেই নাকি পরকীয়ায় জড়িয়েছিলেন নিশা।

বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে করণ বিস্ফোরক দাবি করে বসেন। তিনি জানান, নিশা বর্তমানে রোহিত শেঠিয়া নামে একজনের সঙ্গে সম্পর্ক রাখেন। রোহিত দীর্ঘদিনের পরিচিত। নিজেকে নিশার পাতানো ভাই বলেই দাবি করেন রোহিত। আমাদের বিয়েতে কন্যাদানও করেছিলেন তিনি। আমি ভাবতেই পারিনি তাঁর সঙ্গে সম্পর্ক রাখেন নিশা। একই বাড়িতে থাকেন ওঁরা। আমার ছোট্ট ছেলেটাও ওঁদের সঙ্গে থাকে। রোহিত মাদকাসক্ত। ওঁদের সঙ্গে থাকায় কবিশ ঠিকমতো বেড়ে ওঠার পরিবেশ পাচ্ছে না। আমি সুবিচার চাই।” প্রাক্তন স্ত্রী তাঁর বিরুদ্ধে বারবার মিথ্যে অভিযোগ করেছেন বলেও দাবি করণের। এছাড়া বিবাহবিচ্ছেদের পর থেকেই অজানা নম্বর থেকে আসা প্রাণনাশের হুমকি ফোন পাচ্ছেন বলেও দাবি করণের।

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনলোজি থেকে পাশ করেছেন করণ। নিজের ব্যাচের টপার ছিলেন তিনি। পরে মুম্বইয়ে এসে অভিনয়ের প্রতি ঝোঁক তৈরি হয়। রাজকুমার হিরানি, রামগোপাল বর্মার মতো পরিচালকের সহকারী হিসেবে কাজ করার পর প্রিয়াঙ্কা চোপড়া, হরমন বাওয়েজা অভিনীত ‘লাভ স্টোরি ২০৫০’ ছবিতে নায়কের ভাইয়ের চরিত্রে অভিনয় করেন করণ। তারপর ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ (Yeh Rishta Kya Kehlata Hai) ধারাবাহিকে নৈতিক সিংহানিয়ার চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান। প্রায় সাড়ে সাত বছর সেই ধারাবাহিকে অভিনয় করার পর শারীরিক অসুস্থতার কারণে কাজ ছাড়েন করণ। তারপর ‘বিগ বস ১০’-এও দেখা গিয়েছিল তাঁকে। করণের স্ত্রী নিশাও হিন্দি টেলিভিশনের একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন।

এর আগে স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার হন করণ। জামিন পাওয়ার পর করণ দাবি করেন, নিশা রাওয়াল এবং তাঁর ভাই রোহিত শেঠিয়া মিলে তাঁকে এবং তাঁর পরিবারকে ফাঁসানোর চেষ্টা করছে। তবে এবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে একেবারে বিস্ফোরক করণ।

Related Articles

Latest Articles