12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

ধর্ষণে অন্তঃসত্ত্বা তৃতীয় শ্রেণির শিক্ষার্থী, ধর্ষক আটক

- Advertisement -

ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের শিলাসী গ্রামের রূপান্তর সিনেমা হল এলাকায় তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মুদী দোকানদার মোঃ আজিম উদ্দিন(৫২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষনের শিকার শিক্ষার্থী ৬ মাসের অন্তঃসত্ত্বা।

অভিযুক্ত ধর্ষক একই এলাকার মৃত আব্দুল মজিদ ওরফে বুছার ছেলে।

রোববার (৮ আগষ্ট) দুপুরে আটককৃত ধর্ষককে ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

অভিযোগ ও থানা সূত্রে জানা যায়, গত ৬ মাস আগে খায়রুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী সন্ধ্যার দিকে রূপান্তর হল সংলগ্ন আজিম উদ্দিনের মুদীর দোকানে আইস ললি আনতে যায়।

এসময় আজিম উদ্দিন ফ্রীজ থেকে আইসললি নিয়ে নিত বলে। ফ্রীজের কাছে শিক্ষার্থী যাওয়ার পর আজিম উদ্দিন শিক্ষার্থীকে দোকানের পিছনে ধাক্কা দিয়ে নিয়ে গিয়ে মুখ ও হাত বেঁধে ধর্ষন করে। ঘটনাটি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়া হয়। মেয়ের শারিরীক পরিবর্তন ও অসুস্থতার লক্ষন দেখে শিক্ষার্থীর বাবা রুহুল আমিন মেয়ের কাছে ধর্ষণের ঘটনা জানতে পেরে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে শনিবার বিকালে পুলিশ ধর্ষক আজিম উদ্দিন কে গ্রেপ্তার করে।

শিক্ষার্থীর বাবা রুহুল আমিন জানান, ৩ বছর আগে তার স্ত্রী মারা যায়। এতিম দুই শিশু নিয়ে আজিজ উদ্দিনের বাসায় ভাড়া থাকেন তিনি।পাষণ্ড আজিম উদ্দিন তার মেয়ের সর্বনাশ করেছে। তিনি এই নরপশুর সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন।

তবে অভিযোগ অস্বীকার করে আজিম উদ্দিন বলেন, তিনি ষড়যন্ত্রের শিকার। তাকে কেউ ইচ্ছাকৃতভাবে ফাঁসিয়ে দিয়েছে।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, অভিযোগ পেয়ে আসামি কে গ্রেপ্তার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারেও পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সূত্র : নতুন সময়

Related Articles

Latest Articles