25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

‘অন্যের যৌনতা নিয়ে এত কৌতূহল কীসের?’ করণকে একহাত নিলেন আমির

- Advertisement -
‘অন্যের যৌনতা নিয়ে এত কৌতূহল কীসের?’ করণকে একহাত নিলেন আমির
ছবি সংগৃহীত

‘কফি উইথ করণ’ মানেই বলিউড তারকাদের নিয়ে বিতর্ককে উসকে দেওয়া। এর সঙ্গে ওর নাম জড়িয়ে করণ জোহর যে কম্মটা করেন, তাতে শোয়ের টিআরপি যেমন চড়চড়িয়ে বাড়ে, তেমনি বলিউডের সেলিব্রিটিরা ক্রমাগত খবরের শিরোনামে আসতে থাকে। ঠিক যেমন, রণবীর- আলিয়া, ভিকি-ক্যাটরিনা। ‘কফি উইথ করণে’ এসে প্রেম উজাড় করার পর এরা সাত পাকে বাঁধা পড়েন। ‘কফি উইথ করণের সিজন ৭’ -এ বার বার একথা বলেই চলেছেন করণ। তবে এবারটা যা ঘটল, তার ফলে করণের একেবারে মুখে কুলুপ! টক শোয়ে এসে আমির খান যে এভাবে এক হাত নেবেন করণকে, তা আন্দাজও করতে পারেননি সঞ্চালক করণ।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সামনেই মুক্তি পেতে চলেছে আমির খান ও কারিনা কাপুর অভিনীত ছবি ‘লাল সিং চাড্ডা’। সেই ছবির প্রচারের অংশ হিসেবেই কফি উইথ করণে হাজির হয়েছিলেন জুটি। আর সেখানেই ঘটে গণ্ডগোল। স্বভাবমতো, আমির ও কারিনাকেও যৌন ইঙ্গিতপূর্ণ প্রশ্ন করে বসেন করণ। আর সুযোগ পেয়ে আমির, করণকে কটাক্ষ করেন।

করিনার দুই সন্তান। তৈমুর আর জে। তা দুই সন্তানের পর কারিনার যৌনজীবন ঠিক কেমন? করণের এই প্রশ্ন শুনে প্রথমে কিছুটা থমকে গিয়েছিলেন কারিনা। পরে অবশ্য তিনি জানালেন, ‘এই শো আমার মা দেখবে। তাই এসবের জবাব দেব না।’

ঠিক এই সময়ই করণকে সোজা আক্রমণ করলেন আমির। স্পষ্ট তাকে বললেন, অন্য লোকের যৌনজীবন নিয়ে তোমার এত আগ্রহ কীসের? তোমার মা তোমাকে কিছু বলে না! আমিরের মুখে এরকম কথা শুনে একেবারে ল্যাজে গোবরে অবস্থা করণের। আমিরকে কী উত্তর দেবেন, তা বুঝতেই পারছিলেন না। শেষমেশ, বিষয় বদলে ব্যাপারটাকে সামলে নিলেন।

করণ নিজেই তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আমির ও কারিনার সঙ্গে ‘কফি উইথ করণে’র প্রোমো। এই প্রোমোতেই উঠে এসেছে আমিরেরে এই কীর্তি।

সূত্র: সংবাদ প্রতিদিন

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles