19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রতি সপ্তাহে দেখা করেন আমির খান

- Advertisement -

দুই প্রাক্তন স্ত্রী রিনা এবং কিরণের প্রতি এখনও ভালবাসা ও সম্মান আছে। করণ জোহরের চ্যাট শোয়ে গিয়ে এমনই দাবি করলেন আমির খান। অভিনেতা জানান, প্রতি সপ্তাহে দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে একবার অন্তত দেখা করেন তিনি।

বলিউডে ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা পেয়েছেন আমির। তবে ব্যক্তিগত জীবনে একাধিকবার সম্পর্ক ভেঙেছে তার। ক্যারিয়ারের সাফল্য পাওয়ার আগেই ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। জুনেইদ ও ইরা নামের দুই সন্তান রয়েছে তাদের। শোনা যায়, আমিরের সফল ক্যারিয়ারেও রিনার অবদান রয়েছে। ‘লগান’ সিনেমার অন্যতম প্রযোজক ছিলেন আমিরের প্রথম স্ত্রী। সেই সিনেমারই সহকারী পরিচালক কিরণ রাওয়ের প্রেমে পড়েন আমির। ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির।

সারোগেসির মাধ্যমে তাদের ছেলে আজাদের জন্ম হয়। কিন্তু সে সম্পর্কও গত বছর ভেঙে যায়। ২০২১ সালের জুলাই মাসে বিচ্ছেদের ঘোষণা করেন আমির ও কিরণ। যৌথভাবে ছেলে আজাদের দায়িত্ব নেওয়ার কথাও জানান। কিন্তু সম্পর্ক ভাঙার পরও দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় রয়েছে বলেই দাবি আমিরের। ‘কফি উইথ করণ’ শোয়ে এ বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, এখনও দু’জনের প্রতিই আমার ভালবাসা ও সম্মান রয়েছে। আমরা আজীবন পরিবার হিসেবেই থাকব। যতোই ব্যস্ত থাকি না কেন প্রতি সপ্তাহে একবার অন্তত ওদের সঙ্গে দেখা করি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles