32.2 C
Toronto
বুধবার, জুন ১৯, ২০২৪

বহু দিন পর সুখবর দিলেন চিত্রনায়িকা মাহি

Mahiya Mahi : বহু দিন পর সুখবর দিলেন চিত্রনায়িকা মাহি - the Bengali Times

ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমায় ব্যস্ততা কমিয়ে আপাতত গাজীপুরে গড়ে তোলা নিজের রেস্তোরাঁয় সময় দিচ্ছেন। বলতে গেলে স্বামী, সংসার নিয়েই তার ব্যস্ততা।

- Advertisement -

তবে বিভিন্ন কাজে ব্যস্ত থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই নায়িকা। এদিকে তার ভক্তরা অপেক্ষায় ছিলেন ঠিক কবে তিনি আবারও বড় পর্দায় ফিরছেন বা তাকে দেখতে পাবেন দর্শক। অবশেষে সুখবর দিলেন ভক্তদের।

খুব শিগগিরই মাহিয়া মাহি অভিনীত দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। ‘আশীর্বাদ’ শিরোনামের এই সিনেমায় মাহিয়া মাহির সঙ্গে অভিনয় করেছেন জিয়াউল রোশান। এ ছাড়াও আছেন কাজী হায়াত, রেহানা জলি, শাহনূর, হারুন রশিদ প্রমুখ। এটি মুক্তি পাবে আগামী ১৯ আগস্ট। এ উপলক্ষে শুরু হয়েছে প্রচারণা। সেটার অংশ হিসেবে সোমবার (১ আগস্ট) প্রকাশ করা হয় সিনেমাটির ফার্স্টলুক পোস্টার।

অন্যদিকে ‘যাও পাখি বলো তারে’ সিনেমায় মাহিয়া মাহির সঙ্গে আছেন শিপন মিত্র ও আদর আজাদ। এটি মুক্তি পাবে আগামী ৭ অক্টোবর। এর আগে সেপ্টেম্বরে শুরু হবে সিনেমাটির প্রচারণা।

প্রসঙ্গত, ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে যাত্রা শুরু মাহির। এরপর বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দেন এই নায়িকা।

- Advertisement -

Related Articles

Latest Articles