22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

গোলাপের পাপড়ি দিয়েই পোশাকের কাজ সারলেন উর্ফি!

- Advertisement -
অভিনেত্রী উরফি জাভেদ

সিজলিং লুক এবং বোল্ড লুকের মাধ্যমে সবসময়ই ইন্টারনেটে উষ্ণতা ছড়ান অভিনেত্রী উরফি জাভেদ। তার সেক্সি ও স্টাইলিশ লুক নিয়ে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় চর্চা চলে।

হিন্দি জগতে ছোট পর্দায় অভিনয় করেছেন উরফি। এছাড়াও বিগবসের ঘরে লড়াকু প্রতিযোগী ছিলেন তিনি। তবে এই সব কিছুর থেকে বেশি নজর কাড়ে তার পোশাক। সম্প্রতি নেটমাধ্যমে পোশাকের বদলে গোলাপারে পাপড়ি পরে ভিডিও শেয়ার করে চর্চায় উরফি। চতুর্দিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে গোলাপের পাপড়ি। মধ্যেখানে শুয়ে উরফি।

উরফি এই ভিডিও শেয়ার করতেই হু হু করে ভাইরাল। প্রতিদিন নানা রকম কাঁটা-ফাটা পোশাক পরে রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। সেই পোশাক নিয়ে চলে তুমুল চর্চা। অনেকেই তাকে দেখে প্রশংসা করেছে। আবার ভিডিওতে এক নেটিজেনের মন্তব্য, ‘আরে কেউ পাখা চালাও।’

‘বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। তবে বিগ বসের ঘর থেকে বেরিয়ে নিজের ফ্য়াশন সেন্সের মাধ্যমে শিরোনামে থাকেন তিনি।

জীবন নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন উরফি। নেটদুনিয়ায় নানারকম হাসি-ঠাট্টা চলে তাকে নিয়ে। কেউ বলেন, কাপড়ের ঘাটতি হয়েছে অভিনেত্রীর। কেউ কেউ আবার অভিনেত্রীর পোশাক বাছাই ও ফ্যাশনের রুচি নিয়েও প্রশ্ন তুলে দিয়েছেন। তবে উরফির সাফ মন্তব্য, ‘আমি সত্যিই বিষয়গুলোকে পাত্তা দিই না। কয়েকজন আমার পোশাক নিয়ে কী বলল না বলল, তা নিয়ে কেন ভাবব বলুন তো!’

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles