22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

রণবীরের নগ্ন ছবি দেখে মাথা ঘুরেছিল দীপিকার!

- Advertisement -
ছবি: সংগৃহীত

পেপার’ ম্যাগাজিনের কভারে নগ্ন হয়ে ধরা দিয়েছেন বলিউড তারকা রণবীর সিং। আপাতত তা নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। নগ্ন হয়ে ফটোশুট করে এক রাতেই যেন আলোচনার শীর্ষে এই তারকা। মার্কিন পপ কালচারের আইকন বার্ট রেনল্ডসের মতই পোজ দিয়েছেন। পেপার ম্যাগাজিনকে রণবীর বলেছেন, ‘ক্যামেরার সামনে শারীরকভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কিছু না। কিন্তু আমার কিছু কাজের মাধ্যমে আমি আমার আত্মাকে পর্যন্ত নগ্ন করে দর্শকের সামনে হাজির করিয়েছি। ওটাকেই আসলে নগ্ন হওয়া বলে। আমার কাজের খাতিরে আমি বারবার নগ্ন হতে রাজি। আমার কিচ্ছু যায় আসে না। আসলে সামনে থাকা মানুষগুলোই অপ্রস্তুত হয়ে পড়বে।’

তবে স্বামীর এমন ন্যুড ফটোশুট দেখে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রতিক্রিয়া কী? ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে তাদের এক প্রতিবেদনে দীপিকার প্রতিক্রিয়া জানিয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়, রণবীরের নগ্ন ফটোশুটের পরিকল্পনা আগেই করা হয়েছিল। এ ব্যাপারে তার দৃষ্টিভঙ্গিও খুব খোলামেলা। তিনি সত্যিই এমন ফটোশুট করতে আগ্রহী ছিলেন। নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন। ফ্যাশন সচেতন রণবীর নিজের নগ্ন ফটোশুট নিয়ে পরীক্ষা-নিরীক্ষাও করেছেন।

ফলে তার নগ্ন ছবিগুলো দেখে ভক্তরা বোল্ড আউট হলেও অবাক হওয়ার কিছু নেই। তিনি এক্ষেত্রে সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যবোধ করেন। এটি তার জন্য নতুন কোনো ব্যাপারও নয়। দীপিকাও বিষয়টি আগেই জানতেন। প্রকাশের আগেই ছবিগুলোর খুঁটিনাটি দেখেছেন বলিউডের জনপ্রিয় এ নায়িকা।

রণবীরের নগ্ন ছবি শুটের বিষয়ে দীপিকা বলেছেন, ‘ওর এমন ফটোশুট দেখেই মাথা ঘুরছিল। তবে পুরো ফটোশুটের শুরু থেকে নজর রেখেছিলাম। ধারণাটিও খুব পছন্দ হয়েছিল। ইন্টারনেটে ছবিগুলো প্রকাশের আগেই দেখেছি। রণবীরকে আমি সমর্থন জানিয়েছে। সে আমার সবচেয় বড় চ্যাম্পিয়ন। ভিন্ন কিছু সামনে আসলেও রণবীর পিছপা হয় না।’

যদিও প্রথম নয়, ২০১৭ সালে এরকমই কিছু নগ্ন ছবি ভাইরাল হয়েছিল রণবীর সিংয়ের। সেই সময় বাথটাবের পানিতে শুয়ে পোজ দিয়েছিলেন তিনি। তবে সেবার থেকে রণবীরের এবারের ছবি অনেক বেশি আর্টিস্টিক, অনেক বেশি সাহসী। নিজের ‘বেফিকরে’ ছবিতেও এরকমই এক সাহসী পদক্ষেপ নিয়েছিলেন অভিনেতা। রণবীর সিং বলিউডের প্রায় সব প্রচলিত ধারণাকে ভুল প্রমাণ করে এগিয়ে চলেছেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles