22.7 C
Toronto
বুধবার, আগস্ট ১৭, ২০২২

যৌন হয়রানির পর হত্যাচেষ্টার অভিযোগ বলি অভিনেত্রী তনুশ্রীর

- Advertisement -
ছবি: সংগৃহীত

২০১০ সালে শেষ বার বড়পর্দায় দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তকে। ২০১৮ সালে বলিউডে ফিরছেন বলে ঘোষণা করলেও সেভাবে আর দেখা যায়নি তাকে। ধীরে ধীরে অভিনয় থেকে দূরে সরে যান তিনি। তবে যৌন হয়রানির অভিযোগ করে নতুন আলোচনার জন্ম দেন তনুশ্রী। খবর আনন্দবাজার পত্রিকার।

সম্প্রতি এক ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানিয়েছেন, যৌন হয়রানির অভিযোগের পর তাকে কতটা বাধাবিপত্তি পার করতে হয়েছে। শারীরিক, মানসিকভাবে নির্যাতন চালানো ছাড়াও বিষ খাইয়ে মারার চেষ্টার অভিযোগও করেন তিনি।

ইনস্টাগ্রামে করা এক দীর্ঘ পোস্টে তনুশ্রী লিখেছেন, গত এক বছর ধরে বলিউডে আমার কাজ বানচালের চেষ্টা হয়েছে। পানীয়তে স্টেরয়েড বা অন্য ওষুধ মিশিয়ে দেয়া হয়েছে, যা জটিল স্বাস্থ্য সমস্যা তৈরি করেছে। গত মে মাসে দুবার গাড়ির ব্রেক খারাপ করে রাখা হয়েছিল, এতে দুর্ঘটনা ঘটে। মৃত্যুর মুখ থেকে বেঁচে প্রায় ৪০ দিন পর মুম্বাইয়ে ফিরে স্বাভাবিক জীবন শুরু করেছি। এছাড়া এখন আমার ফ্ল্যাটের সামনে অদ্ভুত সব ঘটনা ঘটছে।

তনুশ্রী আরও জানিয়েছেন, এসব করে আমাকে ভয় দেখানো যাবে না। আমি আত্মহত্যা করবো না। আমি এখানেই থাকবো এবং নিজের ক্যারিয়ারকে আরও বড় জায়গায় নিয়ে যাবো। একসময় মেয়েদের জন্য নিরাপদ শহর হিসেবে পরিচিত মুম্বাইয়ে এখন বলিউড মাফিয়া আর রাজনীতিবিদদের কারণে এ অবস্থা হয়েছে বলেও মন্তব্য করেন তনুশ্রী।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles