25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

এবার মায়ের ‘নতুন প্রেম’ নিয়ে মুখ খুললেন সুস্মিতার মেয়ে

- Advertisement -

Sushmita Sen : এবার মায়ের ‘নতুন প্রেম’ নিয়ে মুখ খুললেন সুস্মিতার মেয়ে - The Bengali Times

দিনকয়েক ধরেই সোশ্যাল মিডিয়া উত্তাল সুস্মিতা সেনকে নিয়ে। ললিত মোদীর সঙ্গে তার সম্পর্কের খবর সামনে আসার পর থেকেই যেন একপ্রকার মারমুখী হয়ে পড়েছে আমজনতা। সুস্মিতার নামের পাশে বসিয়ে দেওয়া হয়েছে ‘গোল্ড ডিগার’ ট্যাগ। এর আগে বহু তারকাই সুস্মিতার পাশে দাঁড়িয়েছেন। এবার মায়ের হয়ে কথা বললেন সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে।

সুস্মিতা নিজের একটা সেলফি শেয়ার করেছেন। মুখে চওড়া হাসি, চোখে কালো রোদ চশমা। নীল রঙের ডিপ নেক কাট পোশাক পরে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘মনে করিয়ে দিতে চাই… আমি তোমাদের ভালোবাসি। দুগ্গা দুগ্গা।’

আর এই পোস্টেই কমেন্ট করেছেন রেনে। সুস্মিতা কন্যা লিখেছেন, ‘আমি তোমাকে ভালোবাসি… সব আলোচনা বন্ধ হোক।

রি কমেন্ট করেছেন অভিনেত্রীর ভাইয়ের বউ (যদিও সুস্মিতার ভাই রাজীবের থেকে এখন আলাদ আছেন)। লিখেছেন, হ্যাঁ হ্যাঁ হ্যাঁ। আমিও।

২০০০ সালে মেয়ে রেনেকে দত্তক নেন সুস্মিতা সেন। তখন সুস্মিতার বয়স মাত্র ২৪ বছর। মেয়েকে দত্তক নেওয়াচা খুব একটা সহজ ছিল না সেই সময়। কিন্তু হার মানেননি তিনি। এরপর ২০১০ সালে আলিশাকে দত্তক নেন তিনি।

গত সপ্তাহে সুস্মিতা সেনের সঙ্গে কিছু অন্তরঙ্গ ছবি শেয়ার করেছিলেন ললিত মোদী। দিয়েছিলেন প্রেমের খবর। তবে ‘বিতর্কিত’ ললিতের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক ভালোভাবে নেয়নি সোশ্যাল মিডিয়া। শুরু হয় সমালোচনা। এরপর নিজের নামে ওঠা কটাক্ষের জবাব দিতে দেখা গিয়েছে সুস্মিতাকে। সোশ্যাল মিডিয়ায় একপ্রকার ট্রোলারদের দাঁতভাঙা জবাব দিয়েছেন তিনি।

‘গোল্ড ডিগার’ তকমার ব্যাপারে বলেন, আমি স্বর্ণের লোভে ললিতের কাছে যাইনি। তাছাড়া আমার তো হীরা ভালো লাগে। আর সেটা এখন নিজেরই কেনার ক্ষমতা আমার রয়েছে।

Sushmita Sen : এবার মায়ের ‘নতুন প্রেম’ নিয়ে মুখ খুললেন সুস্মিতার মেয়ে - The Bengali Times

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles