22.7 C
Toronto
বুধবার, আগস্ট ১৭, ২০২২

৫ বছর কোনো ছবি মুক্তি পায়নি, তাও কি স্টারডম, শাহরুখকে নিয়ে তাপসী

- Advertisement -
শাহরুখ খান ও তাপসী পান্নু

পাঁচ বছরে তার কোনও সিনেমা মুক্তি পায়নি। কিন্তু তার একটি পদক্ষেপ সর্বত্র ঝড় তোলে। কি স্টারডম তার’ বলিউড বাদশাহ শাহরুখ খান সম্পর্কে এমন মন্তব্যই করলেন বলেউডের এই সময়ের অভিনেত্রী তাপসী পান্নু।

বলিউড ভিত্তিক পোর্টাল পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে তাপসী বলেন, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের যাত্রা শুরু থেকে প্রত্যেক বহিরাগতের জন্য তিনি মাপকাঠি। আমি তাঁকে বলেছি, ইন্ডাস্ট্রিতে বাইরে থেকে আসা প্রতিটি ব্যক্তির জন্য তিনি মানদণ্ড। আমি সুপারস্টার নই, কিন্তু তিনি একজন সুপারস্টার। তেমনি, কোনও সুপারস্টারের সঙ্গে কাজ করলে বোঝা যায়, স্টারডম বা তারকা শব্দটির অর্থ কী। পাঁচ বছরে তার কোনও সিনেমা মুক্তি পায়নি। কিন্তু তার একটি পদক্ষেপ সর্বত্র ঝড় তোলে।

শাহরুখ খানের সঙ্গে প্রথমবার পর্দায় জুটি বাঁধছেন তাপসী। এর আগে বলিউডের প্রথম সারির বহু নায়কের বিপরীতেই অভিনয় করেছেন তাপসী। কিন্তু কিং খানের সঙ্গে তার কাজ প্রথমবার। তাও আবার পরিচালক রাজকুমার হিরানি ডানকি ছবিতে। তাই বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী।

ওই সাক্ষাৎকারে শারুখ খানের বাইরে সাফল্য এবং ব্যর্থতার কথাও বলেছেন তাপসী। তার ভাষ্য, ‘ এই দেশে সাফল্যের সঙ্গে আরও অনেক বিষয় আসে। এটি আপনাকে শেখায়, সাফল্য বা ব্যর্থতা উভয়েই খুব গুরুত্ব সহকারে নিতে নেই। আমি অনেক কিছু শিখেছি। ভালো অনেক কিছু হারিয়েছিও। কর্মজীবনে এমন এক পর্যায় এসে পৌঁছেছি, সাফল্য বা ব্যর্থতাকে খুব বেশি মন থেকে নিই না। বিষয়টা এমন নয়, আমাকে প্রভাবিত করে না, নিজেও বিরক্ত বোধ করি। তবে মোকাবিলা করতে শিখে গিয়েছি।’

গত বছর থেকে একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলেছেন তাপসী পান্নু। কখনও তাকে দেখা যাচ্ছে দক্ষিণী সুপারস্টারদের বিপরীতে। কখনও তিনি আবার বলিউড ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। সদ্যই মুক্তি পেয়েছে তার ছবি ‘সাবাস মিতু’। এই ছবিতে তিনি ক্রিকেটার মিতালি রাজের চরিত্রে অভিনয় করেছেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles