25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

টুটুলের বিয়ে-তানিয়ার বিচ্ছেদে কষ্ট পাচ্ছে মাহি

- Advertisement -
টুটুলের বিয়ে-তানিয়ার বিচ্ছেদে কষ্ট পাচ্ছে মাহি
ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী এসআই টুটুল বিয়ে করেছেন। পাত্রী যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের পরিচিত মুখ উপস্থাপিকা শারমিনা সিরাজ সোনিয়া। গত ৪ জুলাই আমেরিকার স্বাধীনতা দিবসে তাদের বিয়ে হয়। দীর্ঘ দুই বছর ধরে গ্রিনকার্ড নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন এসআই টুটুল। তবে গানের কাজে বছরের বেশির ভাগ সময় তিনি বাংলাদেশেই থাকেন। আর যুক্তরাষ্ট্রের নাগরিক শারমিনা সোনিয়া দীর্ঘদিন ধরে নিউইয়র্কে থাকছেন। তিনি কমিউনিটিতে বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি বিখ্যাত একটি ঘড়ি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এ ছাড়াও তিনি কিছুদিন বাংলাদেশের এটিএন মিউজিক ও এশিয়ান টিভিতে উপস্থাপনার কাজ করেছেন।

জানা গেছে, এ বছর মার্চে নিউইয়র্কে প্রবাসী তরুণ প্রজন্মের শিল্পীদের নিয়ে রিয়েলটি শো আরটিভির ‘বাংলার গায়েন’ অনুষ্ঠান করতে গিয়ে শারমিনা সিরাজ সোনিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা হয় এসআই টুটুলের। ওই অনুষ্ঠানে টুটুল ছিলেন বিচারক আর সোনিয়া উপস্থাপনা করেন। তিন মাসের জানাশোনার পর টুটুল সোনিয়াকে বিয়ের প্রস্তাব দেন।

তবে এস আই টুটুল ও তানিয়ার দুই দশকের সংসার ভেঙে গেছে। কয়েক মাস আগে বিবাহবিচ্ছেদ হলেও তা এতদিন গোপন ছিল। তাই তাদের বিচ্ছেদের খবরে জেনে অনেকেই মর্মাহত হয়েছেন। এত দিনের সংসার ভেঙে গেছে অনেকেই মেনে নিতে পারছেন না। শোবিজ অঙ্গনের কেউ কেউ জানাচ্ছেন সমবেদনা, কেউ আবার নতুন দম্পতি জানাচ্ছেন ভালোবাসা।
আরও পড়ুন: এসআই টুটুলের দ্বিতীয় বিয়ের খবরে যা বললেন তানিয়া
তানিয়া-টুটুলের সংসার ভাঙার খবরে ব্যথিত হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। নববধূ সোনিয়ার সঙ্গে তোলা টুটুলের একটি ছবি ফেসবুকে পোস্ট করে একটি স্ট্যাটাস দিয়েছেন মাহি। তার ভাষায়—‘তানিয়া আপু, বুকটা হু হু করে উঠলো। তবু যার যেখানে শান্তি মেলে তার ঠাঁই সেখানেই হোক। শুভকামনা।’

১৯৯৯ সালের ১৯ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদ। দীর্ঘ পাঁচ বছর আলাদা থাকার পর গত বছরের শেষের দিকে আনুষ্ঠানিকভাবে এ জুটির বিবাহবিচ্ছেদ ঘটে। এ সংসারে তাদের দুই সন্তান রয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles