22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

রজার্স আউটেজ নিয়ে মিটিং চলছেই

- Advertisement -
কোনোভাবেই এটি মেনে নেয়া যায় না’, মর্মে ইন্ডাস্ট্রি মিনিস্টার ফ্রাঙ্কোইস-ফিলিপ্পে দেশের বড় বড় টেলিকম কোম্পানিগুলোকে ইমারজেন্সী সহজতর করতে নির্দেশ দিয়েছেন

রজার্স কমিউনিকেশন ইনকর্পোরেশনের বিদ্যুৎ বিভ্রাটের বিষয়ে একটি তদন্ত করতে হাউজ অব কমন্স ইন্ডাস্ট্রি এন্ড টেকনোলজি একটি মিটিংয়ের আয়োজন করেছে। গত শুক্রবারের বিদ্যুৎ বিভ্রাট প্রায় ১৫ ঘন্টা স্থায়ী ছিল, যা মোবাইল এবং ইন্টারনেট ব্যবহারী, এটিএমগুলো সহ আরো অনেক জায়গায় সমস্যার তৈরী করেছিলো এবং কোনো কোনো শহরে ৯১১-তে কল দিয়ে অভিযোগ জানানোর উপায়ও ছিল না।

‘কোনোভাবেই এটি মেনে নেয়া যায় না’, মর্মে ইন্ডাস্ট্রি মিনিস্টার ফ্রাঙ্কোইস-ফিলিপ্পে দেশের বড় বড় টেলিকম কোম্পানিগুলোকে ইমারজেন্সী সহজতর করতে নির্দেশ দিয়েছেন এবং একে অপরকে সহযোগিতার মাধ্যমে একটি সুবিধাজনক যোগাযোগ ব্যবস্থা তৈরী করতে বলেন। রজার্স আউটেজ বিষয়ে তাই টেলিকমিউনিকেশন রেগুলেটর, কানাডিয়ান রেডিও-টেলিভিশন এবং টেলিকমিউনিকেশনস কমিশনও কাজ করে যাচ্ছে।

কনজারভেটিভ এমপি এবং সাবেক ইন্ডাস্ট্রি বিষয়ক সমালোচক মিশেল রেম্পেল গার্নার গত সপ্তাহে একটি জরুরি সভা বসাতে কমিটিকে অনুরোধ করেছেন। এনডিপির পক্ষ থেকে এছাড়াও রজার্স, ইন্টার‍্যাক এবং শ্যাম্পেনকে মিটিংয়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles